যারা ক্যাসিনো ও জুয়া খেলার টাকা নিয়েছেন তারাও সমান অপরাধী

প্রকাশিত: ৫:৫৭ পিএম, অক্টোবর ১, ২০১৯
  • শেয়ার করুন

জাতীয় পার্টির (জাপা) প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশীদ বলেছেন, যারা ক্যাসিনো ও জুয়া খেলার মদদ দিয়েছেন এবং টাকার ভাগ-বাটোয়ারা করেছেন তারাও সমান অপরাধী। মঙ্গলবার (১ অক্টোবর) রাজধানীর টিকাটুলিতে আসন্ন দুর্গাপূজা উপলক্ষে হিন্দু সম্প্রদায়ের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

কাজী ফিরোজ বলেন, এসব অপরাধ তো আর একদিনে হয়নি। দীর্ঘদিন প্রশাসনের নাকের ডগায় এগুলো চলে আসছিল। এখনও বিভিন্ন বাজার ও মার্কেটে অবাধ চাঁদাবাজি চলছে। জায়গা দখল করে মার্কেট নির্মাণ করে হাজার কোটি টাকার লুটপাট চলছে।

জাতীয় পার্টির এ প্রেসিডিয়াম সদস্য বলেন, প্রশাসন যদি প্রথম থেকেই এসব বিষয়ে কঠোর মনোভাব দেখাতো তাহলে এটা ভয়ঙ্কর রূপ ধারণ করতো না। প্রধানমন্ত্রীকে এগুলো নিমূর্লে সরাসরি হস্তক্ষেপ করতে হত না। জুয়া ও মাদক হাজার হাজার পরিবারকে ধ্বংস করে দিচ্ছে। সমাজকে করে দিচ্ছে বিকালঙ্গ। প্রধানমন্ত্রীর এ সময়োপযোগী সিদ্ধান্ত জাতিকে মহা বিপর্যয়ের হাত থেকে রক্ষা করবে।

তিনি আরও বলেন, বাংলাদেশ ধর্মীয় সম্প্রীতির দেশ। এখানে হিন্দু-মুসলমান ভাই ভাই। মন্দির ও মসজিদ পাশাপাশি অবস্থানে। যে যার মত ধর্ম পালন করছে। ঈদ ও পূজায় সবাই মিলে মিশে উৎসব করে। এটা পৃথিবীর এক অনন্য দৃষ্টান্ত।