শেখ হাসিনা ভালো থাকলে, ভালো থাকি আমরা : এমপি মান্নান

প্রকাশিত: ১০:৫২ এএম, সেপ্টেম্বর ২৯, ২০১৯
  • শেয়ার করুন

বগুড়া-১ আসনের সংসদ সদস্য আব্দুল মান্নান বলেছেন, শেখ হাসিনা ভালো থাকলে, আমরা ভালো থাকি, আওয়ামী লীগ ক্ষমতাই থাকলে দেশের উন্নয়ন হয়, মানুষ ভালো থাকে, আওয়ামী লীগ ভাগ্য উন্নয়নের রাজনীতি করে।

গত শনিবার বিকেলে সারিয়াকান্দি উপজেলা শাখা আওয়ামী লীগ কার্যালয়ে প্রধানমন্ত্রী ওআওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উপলক্ষে কেক কাটা আলোচনা সভা ও দোয়ামাহফিল অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আব্দুল মান্নান বলেন, এক সময়ের কথিত তলাবিহীন ঝুড়ি দারিদ্র-দুর্ভিক্ষে জর্জরিত যে বাংলাদেশকে অস্তিত্ব টিকিয়ে রাখার সংগ্রাম করতে হয়েছে। শেখ হাসিনার কল্যাণমুখী নেতৃত্বে সেই বাংলাদেশ আজ বিশ্বজয়ের নবতর অভিযাত্রায় এগিয়ে চলছে।

তিনি বলেন, ৭৫ সালে বঙ্গবন্ধুকে নির্মম নৃশংসভাবে হত্যার মধ্য দিয়েই শুধু একটা মানুষকে হত্যা করা হয় নি, একটা আদর্শকে হত্যা করা হয়েছে, একটা জাতির ভবিষ্যতকে হত্যাকরা হয়েছে।

এদিকে বগুড়া জেলা পরিষদের সদস্য ও সারিয়াকান্দি উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাহাদারা মান্নানএর সভাপতিত্বে উপজেলা ছাত্রলীগের সভাপতি সোহান সাগর এর সঞ্চালনায় বক্তব্য রাখেন বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

এআলোচনা সভা ও দোয়া মাহফিলে জন্মদিন উপলক্ষে তার সুস্বাস্থ্য কামনা করা হয়। দোয়া মাহফিলশেষে উপস্থিত সকলের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

এর আগে আওয়ামী লীগ কার্যালয়ে থেকে আনন্দ র‌্যালী বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।