প্রধানমন্ত্রী নির্দেশ দেওয়া-মাত্র ব্যবস্থা নেওয়া হবে : ওমর ফারুক

প্রকাশিত: ১:৪২ পিএম, সেপ্টেম্বর ১৬, ২০১৯
  • শেয়ার করুন

যুবলীগের কোনো নেতাকর্মীর বিরুদ্ধে চাঁদাবাজি বা অন্য কোনো অভিযোগ থাকলে আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশ দেওয়া-মাত্র ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন সংগঠনটির চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী।

চাঁদাবাজিসহ নানা অভিয়মের অভিযোগে গত ১৪ সেপ্টেম্বর রাতে ছাত্রলীগের শীর্ষ পদ থেকে অপসারণ করা হয় শোভন ও রাব্বানীকে। এই বিষয়ে আজ রবিবার (১৫ সেপ্টেম্বর) তিনি এমন মন্তব্য করেছেন।

ওমর ফারুক চৌধুরী বলেন, নেত্রী (প্রধানমন্ত্রী শেখ হাসিনা) আওয়ামী লীগের সভায় কিছু বলেছেন, এটি দুয়েকটি মিডিয়াতে দেখেছি। আসলে তিনি কী বলেছেন, আমি এ ব্যাপারে কিছুই জানি না। যেহেতু, আমি আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের সদস্য নই, তাই আমি ওই মিটিংয়ে ছিলামও না। এ অভিযোগের বিষয়ে নেত্রী আমাকে কিছু বলেননি।

তিনি আরও বলেন, নেত্রী আমাকে যুবলীগ চেয়ারম্যানের দায়িত্ব দিয়েছেন। তিনি আমাকে যে কোনো অভিযোগের বিষয়ে নির্দেশ দিলে অবশ্যই তদন্ত করা হবে। কারও বিরুদ্ধে চাঁদাবাজি বা অন্য কোনো অভিযোগ থাকলে তদন্ত করে অবশ্যই ব্যবস্থা নেবো। যুবলীগের কারও বিরুদ্ধে কোনো অভিযোগ থাকলে সেটা যদি কেউ লিখিতভাবে জানায়, তাহলে আমরা তদন্ত করে ব্যবস্থা নেবো।