পদত্যাগপত্র গৃহীত না হওয়া পর্যন্ত দায়িত্ব পালন করবো: মোস্তাফা জব্বার

প্রকাশিত: ৩:৩৬ পিএম, নভেম্বর ২০, ২০২৩
  • শেয়ার করুন

পদত্যাগপত্র গৃহীত না হওয়া পর্যন্ত দায়িত্ব পালন করে যাবো বলে জানালেন ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার। তিনি বলেন, পদত্যাগ জমা দিয়েছি সেটা কখন গৃহীত হবে সেটি মন্ত্রিপরিষদ সচিব জানেন। সোমবার (২০ নভেম্বর) সচিবালয়ে নিজ দপ্তরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি একথা বলেন।

মোস্তাফা জব্বার বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশই পদত্যাগ পত্র দেয়া হয়েছে। তার নির্দেশ ছাড়া মন্ত্রিপরিষদ সচিব পদত্যাগপত্র জমা দিতে বলতেন না। তিনি বলেন, প্রধানমন্ত্রী মনে করেছেন নির্বাচন জনপ্রতিনিধি নির্বাচনকালীন সময়ে দেশ পরিচালনা করবেন। তাই যারা নির্বাচিত নয় তারা পদত্যাগ পত্র জমা দিয়েছেন।

নিজের ৫ বছরের মন্ত্রীত্বকালীন সময়ের মূল্যায়ন করে মন্ত্রী বলেন, টেলিযোগাযোগ খাতের উন্নয়নে যথেষ্ট কাজ করেছি। এর মূল্যায়ন করবে জনগণ।

মোবাইল নেটওয়ার্কের অগ্রগতি নিয়ে ওকলার রিপোর্ট প্রত্যাখ্যান করে মন্ত্রী বলেন, তারা টেলিকম খাতের কারও সাথে কথা বলে এই রিপোর্ট করেনি। তাদের রিপোর্ট গ্রহণযোগ্য না।

রবিবার বিজ্ঞান ও প্রযুক্তিমন্ত্রী ইয়াফেস ওসমান, ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার ও পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম পদত্যাগপত্র জমা দেন। তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর উপদেষ্টারাও পদত্যাগ করেন।