‘আমেরিকার কংগ্রেসম্যান বলেছেন শেখ হাসিনাকে আবার ক্ষমতায় আনা উচিত’

প্রকাশিত: ৫:৩০ পিএম, আগস্ট ২৩, ২০২৩
  • শেয়ার করুন

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম বলেছেন, বাংলাদেশের অগ্রগতি দেখে আমেরিকার কংগ্রেসম্যান বলেছেন উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনা উচিত। দেশের উন্নয়ন ও নির্বাচনকে নিয়ে আগের মতো ষড়যন্ত্র চলছে। কিন্তু কোনো ষড়যন্ত্রই বঙ্গবন্ধু কন্যার উন্নয়নকে বাধাগ্রস্ত করতে পারবে না।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী কৃষি ও কৃষকের উন্নয়নে কাজ করছেন। বিএনপি-জামায়াতের আমলে সারের জন্য কৃষকদের গুলি খেয়ে মরতে হয়েছে। আর শেখ হাসিনা ক্ষমতায় আসার পর কৃষকের পেছনে সার-বীজ ঘুরছে। তাই দেশ এখন খাদ্যে স্বয়ংসম্পূর্ণ।

বুধবার (২৩ আগস্ট) দিনাজপুর সদর উপজেলার ৮ নম্বর শংকরপুর ইউনিয়নের পাঁচকুড় হাজীপাড়া গ্রামের নবনির্মিত ফুট ওভার ব্রিজ উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

কৃষি মন্ত্রণালয়ের অধীনে বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষ প্রায় ৪৩ লাখ টাকা ব্যয়ে ‘ভূ-উপরিস্থ পানি উন্নয়নের মাধ্যমে দিনাজপুর ও জয়পুরহাটে সেচ সম্প্রসারণ প্রকল্পের (জিডিজেআইপি)’ আওতায় এ ব্রিজ নির্মাণ করা হয়।

বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষ দিনাজপুর রিজিয়নের নির্বাহী প্রকৌশলী ড. মো. এজাদুল ইসলামের সভাপতিত্বে ও সহকারী প্রকৌশলী মো. শহিদুল ইসলামের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন বাংলাদেশ সরকারের উপ-সচিব মোরারজী দেশাই বর্মন প্রমুখ।