মাদকের বিরুদ্ধে খেলাধুলাই যুবসমাজকে সঠিক পথপরিচালিত করে : ইকবালুর রহিম

প্রকাশিত: ১২:৫৪ পিএম, সেপ্টেম্বর ৪, ২০১৯
  • শেয়ার করুন

দিনাজপুর সদর-৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্রীড়া বান্ধব সরকার উল্লেখ করে বলেছেন, দেশের ক্রীড়া অঙ্গনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার যে উন্নয়ন সাধিত করেছে অতিতে কোন সরকারেই তা করেনি। দিনাজপুর এখন খেলাধুলায় শুধু ভরপুর নয়, দিনাজপুরের সন্তানরা ক্রীড়াঙ্গনে নিজেদের অবস্থান সুদৃঢ় করে বিশ্বের দরবারে দিনাজপুরে মুখ উজ্জল করেছেন। লিটন ও ধীমান দাস তাদের মধ্যে উল্লেখ যোগ্য।

তিনি বলেন, ক্রীড়া পল্লী সৃষ্টি করে দিনাজপুরের ক্রীড়াঙ্গনে খেলাধুলায় মুখরিত করা হয়েছে। মাদকের বিরুদ্ধে খেলাধুলাই একমাত্র পারে আমাদের তরুন ও যুব সমাজকেসঠিক পথপরিচালিত করতে। মাদকের ভয়াল থাবা থেকে যুব সমাজকে রক্ষা করতে খেলাধুলার বিকল্প নাই।

৩ সেপ্টেম্বর মঙ্গলবার দিনাজপুর শহরের লালবাগস্থ শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে বঙ্গবন্ধু গোল্ডকাপ ও প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্ট ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের চুড়ান্তখেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি এসব কথা বলেন।

এ সময় বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ ইমদাদ সরকার, সদর উপজেলা পরিষদের নির্বাহী অফিসার মোঃ ফিরুজুল ইসলাম ফিরোজ, জেলাপ্রাথমিক শিক্ষা অফিসার স্বপন কুমার রায় উপজেলা শিক্ষা অফিসার ক খ আলাউল হাদি, শহর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রায়হান কবীর সোহাগ, সাধারন সম্পাদক খালেকুজ্জামান রাজু, দিনাজপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক গোলাম নবী দুলাল, সাংবাদিক ইউনিয়নের সভাপতি আলহাজ্ব ওয়াহেদুল আলম আর্টিষ্ট, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চনসহ অন্যান্যরা।
সার্বিকসহযোগিতায় ছিলেন শহর স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক শাহ মোঃ রেজওয়ান উর রহমান পলাশসহ স্বেচ্ছাসেবকলীগের নেতৃন্দ। মেয়েদের মধ্যে বিজয়ী বনতাড়া সরকারিপ্রাথমিক বিদ্যালয় উপশহর সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে। ছেলেদের মধ্যে চ্যাম্পিয়ন জামালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেবিএম কলেজ সরকারি প্রাথমিকবিদ্যালয়কে পরাজিত করে বিজয়ী হয়।