ইউএনও কে ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করলেন এমপি দবিরুল ইসলাম

প্রকাশিত: ৬:৪১ পিএম, সেপ্টেম্বর ২, ২০১৯
  • শেয়ার করুন

মোঃ মিন্নাত আলী, ঠাকুরগাও-২ প্রতিনিধিঃ আজ ০২ আগষ্ট সোমবার ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলা পরিষদ হলরুমে উপজেলা আইনশৃঙ্খলা, চোরাচালান প্রতিরোধ সমন্বয় ও সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধে এক আলোচলা সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও দুই আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব মোঃ দবিরুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বালিয়াডাঙ্গী উপজেলা চেয়ারম্যান মোঃ আলী আসলাম জুয়েল। আলোচনা সভার শুরুতে সাংসদ দবিরুল ইসলাম নবাগত ইউএনও মো খায়রুল আলম সুমন-কে ফুলেল শুভেচ্ছা জানান।

সভায় নবাগত উপজেলা নির্বাহী অফিসার মোঃ খায়রুল আলম সুমনের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বালিয়াডাঙ্গী উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ আলী, সাধারণ সম্পাদক বাবু প্রবীর কুমার রায়, উপজেলা ভাইস চেয়ারম্যান মাজেদুর রহমান, বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ মোসাব্বেরুল হক, বড়বাড়ী ইউপি চেয়ারম্যান আকরাম আলী, চাড়োল ইউপি চেয়ারম্যান দিলীপ কুমার চ্যাটার্জী, বড়পলাশবাড়ী ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম, ভানোর ইউপি চেয়ারম্যান আব্দুল ওয়াহাব সরকার, আমজানখোর ইউপি চেয়ারম্যান আকালু, উপজেলা প্রকৌশলী মাইনুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. আবুল কাশেম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুর রহমান, পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোশারফ হোসেন, উপজেলা খাদ্য কর্মকর্তা নিখিল চন্দ্র বর্মন, বালিয়াডাঙ্গী প্রেস ক্লাবের সভাপতি মোঃ আবুল কালাম আজাদ ও সাংগঠনিক সম্পাদক মিন্নাত আলী।

সভায় আইনশৃঙ্খলা, চোরাচালান প্রতিরোধ সমন্বয় ও সন্ত্রাস ও নাশকতা নিয়ে আলোচনা করা হয়। এসময় প্রধান অতিথি বক্তব্যে বলেন ভিশন টুয়েন্টি ওয়ান সহ ২০৪১ সালের যে পরিকল্পনা করা হয়েছে তার বাস্তবায়ন ইতি মধ্যেই শুরু করেছে আ. লীগ সরকার। তার বাস্তবায়নে বালিয়াডাঙ্গী উপজেলার রাস্তা-ঘাট, বিদ্যুৎ, স্বাস্থ্য ও শিক্ষা খাতে বিভিন্ন কর্মসূচি হাতে নেওয়া হয়েছে। যা ইতিমধ্যে সম্পন্ন করণের কাজ চলছে।

তিনি আরো বলেন, রাস্তায় রাস্তায় স্টিভ ল্যাম্পপোস্ট দিয়ে আলোকিত করা হচ্ছে রাস্তাঘাট। আলোচলা শুরুর আগে গরীব অসহায় মানুষের মাঝে টিউবওয়েল বিতরণ করে এমপি দবিরুল ইসলাম।