জনগণ বিশ্বাস করে শেখ হাসিনার বিকল্প কিছু নেই: স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত: ৪:৫৮ পিএম, জানুয়ারী ২৪, ২০২৩
  • শেয়ার করুন

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, জনগণ বিশ্বাস করে শেখ হাসিনার বিকল্প কিছু নেই। যতদিন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বেঁচে থাকবেন ততদিন বাংলাদেশ আকাশ বাতাস সবই ভালো থাকবে। আলোকিত হয়েই দেশ এগিয়ে যাবে।

তিনি বলেন, বাংলাদেশের মানুষ আর কোন দিন অন্ধকারে যাবে না। দেশের মানুষ আর কোনদিন সন্ত্রাস জঙ্গিবাদে সমর্থন দেবে না।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) বিকালে লালমনিরহাটের হাতীবান্ধার গড্ডিমারী ইউনিয়নের তিস্তা ব্যারেজ সংলগ্ন দোয়ানী এলাকায় শীতাত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

আসাদুজ্জামান খান কামাল বলেন, আমাদের চ্যালেঞ্জ অনেক। আজকে আমরা সব চ্যালেঞ্জকে অতিক্রম করে একটা সুন্দর পরিস্থিতিতে এসেছি। আমাদের আইন শৃঙ্খলারক্ষা বাহিনী ও দক্ষ প্রশাসন তাদের অভিজ্ঞতা সাহসিকতা ও দেশপ্রেম দিয়ে জনসেবা করছেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, র‍্যাব শুধু জঙ্গি দমন করে না। যখন যা প্রয়োজন র‍্যাব সশরীরে মানুষের কাতারে সেবা দেওয়ার জন্য চলে আসেন। র‍্যাব শুধু এলিট ফোর্স নয়, তারা জনগণের সেবায় কাজ করে যাচ্ছেন। সেবার মাধ্যমে বাংলাদেশের মানুষের হৃদয় জয় করেছে র‍্যাব। জনগণের আস্থা অর্জনে সক্ষম হয়েছে। সেখানে র‍্যাব বাহিনীর প্রশংসা সবার মুখে মুখে।

তিনি বলেন, ভারত সীমান্তে বীর মুক্তিযোদ্ধাদের কবর আছে তা ফিরিয়ে আনার জন্য প্রধানমন্ত্রী নির্দেশ দিয়েছেন। মুক্তিযোদ্ধাদের কবর বাংলাদেশে নিয়ে আনার বিষয়ে গুরুত্ব সহকারে দেখা হচ্ছে।