উন্নয়নের জন্য শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে: এমপি দিদারুল

প্রকাশিত: ৪:১৪ পিএম, নভেম্বর ২৮, ২০২২
  • শেয়ার করুন

চট্টগ্রাম-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব দিদারুল আলম বলেছেন, উন্নয়নের জন্য আওয়ামী লীগ সরকার বার বার দরকার। এজন্য তিনি শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।

রোববার (২৭ নভেম্বর) বিকালে সীতাকুণ্ড উপজেলা প্রশাসন আয়োজিত গ্রামীণ অবকাঠামো রক্ষণাবেক্ষণ (টি.আর) কর্মসূচির আওতায় ধর্মীয়, শিক্ষা ও জনকল্যাণমূলক প্রতিষ্ঠানসমূহে বরাদ্দকৃত অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

এমপি দিদারুল বলেন,অনেক জায়গায় টিআর, কাবিখার টাকা চেয়ারম্যান-মেম্বারদের ভাগ করে দেয়া হয় বলে শোনা যায়। আমরা কিন্তু সব প্রতিষ্ঠানকে ডেকে সরাসরি তাদের হাতে তুলে দিই।

তিনি বলেন, তবে অনুরোধ যে কাজের উদ্দেশ্যে অনুদান প্রদান করা হয়েছে আপনারা টাকাটা সেই কাজে লাগাবেন। আমরাও কিন্তু যথাযথ কাজে ব্যবহার হচ্ছে কিনা খতিয়ে দেখব। আসন্ন সংসদ নির্বাচনে আবারো জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে সবাইকে তার জন্য কাজ করার আহ্বান জানান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.শাহাদাত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সীতাকুণ্ড প্রেসক্লাবের সভাপতি সৌমিত্র চক্রবর্তী, ভাটিয়ারী ইউপি চেয়ারম্যান নাজিম উদ্দিন, বাঁশবাড়িয়ার ইউপি চেয়ারম্যান মো. শওকত আলী জাহাঙ্গীরপ্রমুখ।