‘২৪ নভেম্বর জনসমুদ্রের ঢেউ দেখে পালাবে জামায়াত-বিএনপি’

প্রকাশিত: ১১:০১ এএম, নভেম্বর ৮, ২০২২
  • শেয়ার করুন

বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন বলেছেন, আগামী ২৪ নভেম্বর আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সমাবেশ রূপ নেবে জনসমুদ্রে। আওয়ামী লীগের এই জনসভা থেকে রাজনীতিতে বড় এক পরিবর্তন আসবে। আর যশোরে এই জনসমুদ্রের ঢেউ দেখে দেশ থেকে পালাবে জামায়াত-বিএনপি।

সোমবার (৭ নভেম্বর) বিকেল ৩টার দিকে বিডি হলে বৃহত্তর যশোর জেলা (যশোর, নড়াইল, ঝিনাইদহ ও মাগুরা) সমাবেশের প্রস্তুতির অংশ হিসেবে আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

শেখ হেলাল উদ্দীন বলেন, শেখ হাসিনা বিশ্বনেত্রী। তাকে বিশ্বের বড় বড় রাষ্ট্রপ্রধানরা সম্মান করেন, তাঁর পরামর্শ গ্রহণ করেন। আড়াই বছর পরে জনসভা করছেন স্বাধীন জেলা যশোরের।

তিনি বলেন, যশোরের মাঠ শেখ হাসিনার ঘাঁটি। আমরা আবারও ঐক্যবদ্ধ হয়ে শয়তান বিএনপিকে দেশছাড়া করব। আর এই জনসভায় যশোর স্টেডিয়ামে ৫ লক্ষের ওপরে লোক সমাগম হবে।

বাগেরহাট-১ আসনের এই সংসদ সদস্য বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাঙালি জাতির মায়ের দায়িত্ব পালন করছেন। দেশের জনগণের যখন যেটা প্রয়োজন, তখন সেটা দিয়ে যাচ্ছেন। জনগণ আওয়ামী লীগের পাশে আছে। শেখ হাসিনা আপনাদের আরও বেশি বেশি দিবে।’

তিনি আরও বলেন, ‘বিএনপি ২০/৩০ জন মিলে বন-জঙ্গলে মিটিং করে ফেসবুকে ছবি দিয়ে বলে বিশাল জনসভা করেছি। এই শয়তানি-ভণ্ডামি জনসাধারণ সব বুঝে। দলমত নির্বিশেষে সবাই মিলিত হয়ে শয়তানকে বিতরিত করতে হবে।’