ছাত্রলীগ কোনো ব্যবসার সঙ্গে জড়িত হতে পারবে না: এমপি বাহার

প্রকাশিত: ১:০৪ পিএম, আগস্ট ১৬, ২০২২
  • শেয়ার করুন

ছাত্রলীগের কোনো নেতাকর্মী কোনো ধরনের ব্যবসার সঙ্গে জড়িত হতে পারবে না বলে জানিয়েছেন কুমিল্লা-৬ (সদর) আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দীন বাহার।

সোমবার (১৫ আগস্ট) দুপুর ১২টায় কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ শিক্ষক পরিষদ আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভার প্রধান অতিথির বক্তব্যে এ হুঁশিয়ারি দেন তিনি।

এমপি বাহার বলেন, আমরা যখন ভিক্টোরিয়া কলেজের ছাত্র ছিলাম, তখন আমরা শিক্ষকদের কাছে যেতাম। শিক্ষকরা স্লিপ লিখে দিতেন আর আমরা ১০ জন গিয়ে খাবার খেয়ে আসতাম। আর এখনকার ছাত্রলীগ নেতারা কলেজের ক্যান্টিন ভাড়া নিতে চায়। আমাদের স্যারেরা স্লিপ লিখে দিলে আমরা খেতাম, আর এখনকার ছাত্ররা স্যারকে গিয়ে বলে, আমাকে ক্যান্টিনটা ভাড়া দেন। ছাত্রলীগ ব্যবসায়ী না কি? কোনো ব্যবসার সঙ্গে ছাত্রলীগ জড়িত হবে না।

তিনি আরও বলেন, গাড়ির ট্রান্সপোর্ট সংগ্রহ করা, ক্যান্টিনে খাবার সংগ্রহ করা, ক্যান্টিন লিজ নেওয়া এগুলোর সঙ্গে ছাত্র-রাজনীতির কোনো সম্পর্ক নেই। ক্যান্টিন সব ছাত্রদের জন্য উন্মুক্ত থাকবে। আমি শিক্ষকদের অনুরোধ করব, ছাত্ররা যেন কমার্শিয়াল ল্যান্ডিংয়ে না যেতে পারে, আপনারা খেয়াল রাখবেন।

কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ডক্টর আবু জাফর খানের সভাপতিত্বে জাতীয় শোক দিবসের আলোচনা সভায় এ সময় অন্যান্যদের মাঝে বিশিষ্ট মুক্তিযোদ্ধা, সংগঠক নাজমুল হাসান পাখি, কুমিল্লা আদর্শ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট আমিনুল ইসলাম টুটুলসহ কলেজের অন্যান্য শিক্ষক এবং শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।



সর্বশেষ খবর