আগামী নির্বাচন বর্তমান নির্বাচন কমিশনের অধীনেই হবেঃ পানি উপমন্ত্রী

প্রকাশিত: ৫:৫৯ পিএম, জুলাই ৩০, ২০২২
  • শেয়ার করুন

পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম বলেছেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বর্তমান নির্বাচন কমিশনের অধীনেই হবে। বিএনপি নির্বাচনে না এলে তাদের দলের অস্তিত্ব থাকবে না।

শনিবার (৩০ জুলাই) দুপুরে সিংড়া পৌরসভায় ৪১ কোটি ৩৬ লাখ টাকা ব্যয়ে দুই কিলোমিটার শহর রক্ষা বাঁধ, এক কিলোমিটার ফ্লাড ওয়াল ও ওয়াকওয়ে নির্মাণ এবং ১৬ কিলোমিটার নদী খননকাজের উদ্বোধন উপলক্ষে উপমন্ত্রী এসব কথা বলেন।

উপমন্ত্রী বলেন, বিএনপি আন্দোলনের কথা বলে, কিন্তু আন্দোলন করার সক্ষমতা নেই। কারণ আন্দোলনের শক্তি ও জনগণের ভালোবাসা তাদের সঙ্গে নেই। ১৯৯১ থেকে ১৯৯৬ এবং ২০০১ থেকে ২০০৬ সালে দেশের মানুষকে অত্যাচার-নির্যাতনের মাধ্যমে বিএনপি সারা দেশকে কারাগারে পরিণত করেছিল। আগুন-সন্ত্রাস করে, দুর্নীতিতে পাঁচবার চ্যাম্পিয়ন হয়ে, এতিমের টাকা আত্মসাতের দায়ে বিএনপি গণধিক্কৃত দলে পরিণত হয়েছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার মেধা, যোগ্যতা ও দক্ষতায় বাংলাদেশ বিশ্বে রোল মডেল উল্লেখ করে তিনি বলেন, অসহায় ভূমিহীন-গৃহহীন মানুষের জমিসহ গৃহনির্মাণ, দুর্যোগ মোকাবিলা, নারীর ক্ষমতায়ন, মুক্তিযুদ্ধের চেতনাকে সমুন্নত রাখাসহ সব কাজে তিনি প্রশংসিত। শেখ হাসিনার কোনো তুলনা হয় না। তিনি সারা বিশ্বে মানবতার মা।

শুধু বাংলাদেশ নয়, দক্ষিণ এশিয়া তো বটেই, বিশ্বকে নেতৃত্ব দেওয়ার মতো মেধা ও প্রজ্ঞা প্রধানমন্ত্রী শেখ হাসিনার রয়েছে। শেখ হাসিনা শুধু আওয়ামী লীগের জন্য অপরিহার্য নয়, দেশের সাড়ে ১৬ কোটি মানুষের জন্যও অপরিহার্য। তাই আগামী জাতীয় নির্বাচনে দেশের মানুষ আবারও পঞ্চমবারের মতো শেখ হাসিনাকে নির্বাচিত করবে।

সরকারের বিভিন্ন প্রযুক্তি প্ল্যাটফর্ম ব্যবহার করে সাড়ে ছয় লাখ ফ্রিল্যান্সার এবং প্রযুক্তি শিক্ষায় শিক্ষিত ২০ লাখ তরুণ-তরুণী দেশের উন্নয়নে কাজ করছেন।

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী এবং স্থানীয় সংসদ সদস্য জুনাইদ আহমেদ পলক উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন সিংড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট শেখ মো. ওহিদুর রহমান এবং সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস।