বিএনপি-জামায়াত বাংলাদেশকে শ্রীলঙ্কা বানানোর স্বপ্ন দেখছে: প্রতিমন্ত্রী

প্রকাশিত: ১০:৩৩ এএম, মে ২৫, ২০২২
  • শেয়ার করুন

বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যখন অদম্য গতিতে এগিয়ে যাচ্ছে, ঠিক তখনই বিএনপি-জামায়াত বাংলাদেশকে শ্রীলঙ্কা বানানোর স্বপ্ন দেখছে বলে মন্তব্য করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল।

গাজীপুরের টঙ্গীতে শহীদ আহসান উল্লাহ মাস্টারের ১৮তম শাহাদত বার্ষিকী উপলক্ষে গাজীপুর মহানগর ছাত্রলীগের স্মরণ সভা ও দোয়া মাহফিলে তিনি এ মন্তব্য করেন।

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, বিএনপি-জামায়াত বাংলাদেশের উন্নয়ন চায় না। তারা বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্র হিসেবে দেখতে চায়। কিন্তু তাদের এ স্বপ্ন কোনোদিন বাস্তবায়িত হবে না। দেশের জনগণ তাদের এ স্বপ্ন কোনোদিন মেনে নেবে না।

তিনি আরও বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন বদলে যাওয়া বাংলাদেশ, দিন বদলের বাংলাদেশ। উন্নত বিশ্বের দেশগুলো যখন করোনা মোকাবিলায় হিমশিম খাচ্ছিল, তখন শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে বাংলাদেশ সফলতার সঙ্গে করোনা মোকাবিলা করছে। ইতোমধ্যে ১৩ কোটির বেশি মানুষকে করোনার টিকা দেওয়া হয়েছে।

গাজীপুর মহানগর ছাত্রলীগের সভাপতি মশিউর রহমান সরকার বাবুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ মোস্তাক আহমেদ কাজলের সঞ্চালনায় সভায় প্রধান বক্তা ছিলেন ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয়। বিশেষ বক্তা ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।