ঢাকায় আনা হলো সাবেক খাদ্যমন্ত্রী কামরুলকে

প্রকাশিত: ১০:৫৩ পিএম, মে ১১, ২০২২
  • শেয়ার করুন

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল থেকে সাবেক খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলামকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে আসা হয়েছে।

বুধবার (১১ মে) সন্ধ্যা ৬টার দিকে এয়ার অ্যাম্বুলেন্সে তাকে ঢাকায় পাঠানো হয়েছে বলে জানিয়েছেন রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী।

তিনি বলেন, সকালে ডায়রিয়াজনিত কারণে তিনি রামেক হাসপাতালে ভর্তি হয়েছিলেন। অতিরিক্ত পাতলা পায়খানার কারণে তিনি শারীরিকভাবে দুর্বল হয়ে পড়েন। পরে প্রয়োজনীয় চিকিৎসা দিলে তিনি কিছুটা সুস্থ হয়ে ওঠেন। দুপুরে তাকে ঢাকায় পাঠানোর কথা ছিল। কিন্তু আবহাওয়া অনুকূলে না থাকায় বিলম্ব করা হয়। তবে বিকেলে আবহাওয়া ভালো হওয়ায় তাকে রাজশাহী বিমানবন্দর থেকে এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় পাঠানো হয়।

শামীম ইয়াজদানী আরও বলেন, এয়ার অ্যাম্বুলেন্সটি তেজগাঁওয়ের পুরাতন বিমানবন্দরে নামে। ওই অ্যাম্বুলেন্সে তার ছেলে ডা. অদিত রয়েছেন।

রাজশাহী বার কাউন্সিল নির্বাচনে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ মনোনীত প্যানেলের পরিচিতি সভায় যোগদানের কথা ছিল কামরুল ইসলামের। তবে শারীরিক অসুস্থতার কারণে ওই সভায় যোগ দিতে পারেননি তিনি।