আমাদের অতন্দ্র প্রহরী হয়ে প্রধানমন্ত্রীকে পাহারা দিতে হবে : কামরুল ইসলাম

প্রকাশিত: ৪:১৫ পিএম, আগস্ট ১৫, ২০১৯
  • শেয়ার করুন

সাবেক খাদ্যমন্ত্রী ও ঢাকা-২ আসনের সংসদ সদ্য অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, ১৯৭৫ সালে যারা বঙ্গবন্ধুকে হত্যা করেছে তারাই প্রধানমন্ত্রীকে হত্যার চেষ্টা চালিয়ে যাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার একক প্রচেষ্টায় দেশ আজ উন্নয়নের মহাসড়কে। বঙ্গবন্ধুর হত্যাকারীরা উন্নয়ন বাধাগ্রস্ত করতেই প্রধানমন্ত্রীকে হত্যার চেষ্টা করছে। আমাদের অতন্দ্র প্রহরী হয়ে তাকে পাহারা দিতে হবে।

আজ বৃহস্পতিবার (১৫ আগস্ট) বেলা সাড়ে ১২টার দিকে কেরানীগঞ্জ উপজেলা পরিষদ আয়োজিত জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সাবেক খাদ্যমন্ত্রী এসব কথা বলেন। এসময় বিশেষ অতিথি ছিলেন কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ।

তিনি বলেন, বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে। পদ্মা সেতু এর একটি বড় উদাহরণ। নিজস্ব অর্থায়নে তৈরি হচ্ছে পদ্মা সেতু। যা একমাত্র শেখ হাসিনার নেতৃত্বেই সম্ভব। যোগাযোগ, শিক্ষা, বিদ্যুৎ থেকে শুরু করে বিভিন্ন সেক্টরে সমানভাবে উন্নয়ন হচ্ছে। তাইতো শকুনের চোখ পড়েছে প্রধানমন্ত্রীর ওপর। তারা তাকে হত্যা করার সব রকম চেষ্টাই চালিয়ে যাচ্ছে। কিন্তু আমরা তাদের সেই চেষ্টা সফল হতে দেবো না। আমাদের অতন্দ্র প্রহরী হয়ে ওই শকুনদের মোকাবেলা করতে হবে।

এদিকে শোক দিবস উপলক্ষে উপজেলার প্রায় অর্ধশতাধিক স্পটে দোয়া মাহফিল ও গণভোজের আয়োজন করা হয়। দোয়া মাহফিল ও গণভোজের আয়োজন করে বাস্তা ইউপি চেয়ারম্যান আশকর আলী, আগানগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মীর আসাদ হোসেন টিটু, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাকির আহমেদ, কালিন্দী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ূন গনী, দক্ষিণ কেরানীগঞ্জ থানা যুবলীগের সহ সভাপতি উজ্জল খোরাসানি ও স্বেচ্ছাসেবকলীগ নাজিম উদ্দীন প্রমুখ।