ভেদরগঞ্জ যুবলীগের পক্ষ থেকে নাহিম রাজ্জাক এমপি কে শুভেচ্ছা

প্রকাশিত: ৭:৪২ পিএম, আগস্ট ৮, ২০১৯
  • শেয়ার করুন

মোঃ ওমর ফারুক, ডামুড্যা (শরীয়তপুর) প্রতিনিধিঃ বাংলাদেশ আওয়ামী যুবলীগ ভেদরগঞ্জ উপজেলা শাখার পক্ষ থেকে ঢাকাস্থ এমপি হোস্টলে শরীয়তপুর -৩ আসন থেলে বার বার নির্বাচিত সংসদ সদস্য, আন্তর্জাতিক পার্লামেন্টারিয়ান বিস্বকাপ ক্রিকেট টুর্নামেন্টে রানার্সআপ বাংলাদেশ পার্লামেন্টারিয়ান ক্রিকেট টিমের অন্যতম খেলোয়াড় আলহাজ্ব নাহিম রাজ্জাক এমপি কে ফুলেল শুভেচছা জানিয়েছে।

আজ ৭ আগস্ট বুধবার নেতৃবৃন্দ সকালে নাহিম রাজ্জাকের এমপি হোস্টেলের কার্যালয়ে আনুষ্ঠানিক ভাবে শুভেচ্ছা জানায়। এ সময় ভেদরগঞ্জ থানা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান হাজী আবদুল মান্নান বেপারি, নারায়নপুর ইউনিয়ন আওয়ামিলীগ সভাপতি মুজাহিদ মাঝি, যুবলীগ নেতা আসাদুজ্জামান রাড়ী, হারুন অর রশীদ বেপারীসহ যুবলীগ নেতৃবৃন্দ ও সংসদ সদস্যের সরকারী – বে সরকারী কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

শুভেচ্ছার জবাবে নাহিম রাজ্জাক বলেন প্রধানমন্ত্রী আমাদের দেশটাকে সাংস্কৃতি ও ক্রীড়াসহ সর্বক্ষেত্রে সমান তালে এগিয়ে নিতে কাজ করছে বলেই আমরা এতটা পথ এগিয়ে আসতে পেরেছি। যুবলীগ তাঁর আপন মহিমায় জাতির পিতার আর্দশ বুকে নিয়ে কাজ করে গেলে দ্রুতই আমাদের দেশ বঙ্গবন্ধু স্বপ্নের সোনার বাংলা হবে।