সর্বশেষ সংবাদ

এলাকাবাসীদের মতামতের ভিত্তিতে রাস্তা প্রশস্তকরণ কার্যক্রম অব্যাহত থাকবেঃ প্রতিমন্ত্রী

প্রকাশিত: ৯:৫৬ পিএম, ডিসেম্বর ১৭, ২০২০
  • শেয়ার করুন

রাজধানীর মিরপুরে ঢাকা-১৫ আসনে রাস্তা সম্প্রসারণের উদ্যোগ গ্রহণ করা হয়েছে বলে জানিয়েছেন শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার।

তিনি বলেন, স্থানীয় এলাকাবাসী, জনপ্রতিনিধি, রাজনীতিবিদ ও বাড়ি মালিকদের মতামতের ভিত্তিতে রাস্তা প্রশস্তকরণ কার্যক্রম অব্যাহত থাকবে।

বৃহস্পতিবার তার নির্বাচনী এলাকা ঢাকা-১৫ আসনের অন্তর্ভুক্ত ঢাকা উত্তর সিটি করপোরেশনের ১৬ নম্বর ওয়ার্ডের কাফরুল ইব্রাহিমপুর মধ্যপাড়া জামে মসজিদ রোড থেকে মুন্সিবাড়ী পর্যন্ত প্রায় দেড় কিলোমিটার সড়ক, আশিদাগ সড়ক, ঈদগাহ রোড এবং আলী আহমেদ রোডের পাশ ১৬ ফুট প্রশস্তকরণের কাজ পরিদর্শনকালে স্থানীয় নাগরিকদের সঙ্গে মতবিনিময়কালে এ কথা বলেন শিল্প প্রতিমন্ত্রী।

শিল্প প্রতিমন্ত্রী বলেন, প্ল্যানের বাইরে যারা বাড়ি নির্মাণ করেছেন রাজউকের মাধ্যমে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে। যারা আর্থিকভাবে দুর্বল, রাস্তা সম্প্রসারণের কারণে তারা ক্ষতিগ্রস্ত হলে তাদের ক্ষতিপূরণে সহযোগিতা করা হবে।

এ সময় শিল্প প্রতিমন্ত্রী রাস্তার মাঝ হতে বিদ্যুতের খুঁটি দ্রুত সরানোর নির্দেশনা প্রদান করে বলেন, সড়কের মাঝে বিদ্যুতের খুঁটি থাকলে রাস্তা প্রশস্ত করার করার সুফল থেকে এলাকাবাসী বঞ্চিত হবেন।

আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহসভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু, ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইসহাক মিয়াসহ স্থানীয় জনপ্রতিনিধিরা ও আওয়ামী লীগের নেতারা এ সময় উপস্থিত ছিলেন।