আমাদের অস্তিত্বের উৎসমূল হচ্ছে বঙ্গবন্ধুঃ মৎস্যমন্ত্রী

প্রকাশিত: ৮:১১ পিএম, ডিসেম্বর ১৭, ২০২০
  • শেয়ার করুন

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, মুক্তিযুদ্ধের চেতনায় উদ্ভাসিত এদেশের কোটি কোটি মানুষের শেষ আশ্রয়স্থল হচ্ছেন শেখ হাসিনা। আমাদের অস্তিত্বের উৎসমূল হচ্ছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।

আজ বৃহস্পতিবার বিকেলে তার নির্বাচনী এলাকা পিরোজপুর সদর উপজেলার পিরোজপুর-নাজিরপুর সড়কের ছোট জুজখোলা থেকে বাগেরহাট জেলার কচুয়া সীমানা পর্যন্ত সড়ক ও জনপথ বিভাগের একটি সড়কের উদ্বোধন শেষে সিকদারমল্লিক ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত বিজয় দিবসের আলোচনা সভায় এ কথা বলেন তিনি।

শ ম রেজাউল করিম বলেন, এই সিকদারমল্লিক ইউনিয়নে বিসিক শিল্পনগরী গড়ে তোলার সকল ব্যবস্থা চূড়ান্ত হয়েছে। এই ইউনিয়ন সংলগ্ন কদমতলায় ছয় শ একর জমির উপর স্থাপিত হচ্ছে বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়। অর্থনৈতিক অঞ্চলের কাজও এগিয়ে চলেছে।

তিনি তার উন্নয়ন কর্মকাণ্ডের ফিরিস্তি দিয়ে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দুর্বার গতিতে উন্নয়নের মহাসড়ক দিয়ে এগিয়ে চলছে বাংলাদেশ।

মুক্তিযুদ্ধের সময় সিকদারমল্লিক ইউনিয়নের অর্ধশতাধিক মুক্তিকামী মানুষের হত্যাকাণ্ডে হৃদয় বিদারক ঘটনার উল্লেখ করে তিনি বলেন ১৯৭০ এর আজকের এই দিনে আপনারা নির্বাচনে বঙ্গবন্ধুর আওয়ামী লীগকে বিপুল ভোটে বিজয়ী করে স্বাধীনতা পেয়েছিলেন। প্রধানমন্ত্রীকে একইভাবে নির্বাচিত করে আপনারা উন্নয়ন পাচ্ছেন।