প্রধানমন্ত্রী শিক্ষা ব্যবস্থাকে আধুনিকায়ন করেছেনঃ এমপি হেলাল

প্রকাশিত: ১:৩১ পিএম, ডিসেম্বর ১৩, ২০২০
  • শেয়ার করুন

ওমর ফারুক,নওগাঁ-০৬: নওগাঁর আত্রাইয়ে উপজেলা প্রাথমিক শিক্ষক পরিবার এর আয়োজনে উপজেলা অডিটরিয়াম হলরুমে শনিবার আত্রাই উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির আহবায়ক মোঃ হাফিজার রহমানের সভাপতিত্বে সহকারী শিক্ষক মোঃ আমিনুল ইসলাম এর পরিচালনায় আত্রাই উপজেলা প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক সমিতির পক্ষ থেকে এমপি হেলাল কে সংবর্ধনা দেওয়া হয়েছে।

উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন নওগাঁ-০৬ (আত্রাই-রাণীনগর) এর স্থানীয় সংসদ সদস্য, শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কীত সংসদীয় কমিটির সদস্য আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন হেলাল এমপি।

তিনি বলেন-প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে শিক্ষা ব্যবস্থাকে আধুনিকায়ন করেছে। শেখ হাসিনা সরকার যখনই ক্ষমতায় আসে তখনই শিক্ষা ব্যবস্থা সহ দেশের ব্যাপক উন্নয়ন সাধিত হয়।

তিনি আরও বলেন, মহান মুক্তিযদ্ধের অন্যতম সংগঠন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার প্রাথমিক বিদ্যালয়কে সরকারীকরণ করেছে।

তিনি বলেন, বাংলাদেশের প্রায় সব প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার মান উন্নয়নে আধুনিক মানের ভবন নির্মাণ কেরেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার।

এসময় অন্যন্যাদের মধ্যে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন -আত্রাই উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ এবাদুর রহমান এবাদ, রাণীনগর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোছাঃ ফরিদা পারভীন, আত্রাই উপজেলা শিক্ষা অফিসার মোঃ জিল্লুর রহমান, আত্রাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি শ্রী নৃপেন্দ্রনাথ দও দুলাল,

সহ-সভাপতি ও চেয়ারম্যান মোঃ আক্কাস আলী,প্রচার সম্পাদক ও চেয়ারম্যান মোঃ আফছার আলী, আত্রাই উপজেলা আওয়ামী যুবলীগ লীগের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ মোঃ হাফিজুল ইসলাম,মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ মমতাজ বেগম,উপজেলা প্রাথমিক সহকারী ইনস্টেকটর আ খ ফররুখ ইসলাম, মোল্লা আজাদ মেমোরিয়াল সরকারি কলেজের প্রভাষক জাহাঙ্গীর আলম মিঠু, রাণীনগর উপজেলা আওয়ামী যুবলীগ লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ জাকির হোসেন জয়,আত্রাই থানার ওসি তদন্ত মোঃ মোজাম্মেল প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন আত্রাই উপজেলার সকল প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ও কর্মচারী সহ ৮ টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বৃন্দ।