ফুলেল শুভেচ্ছায় সিক্ত বাগমারা উপজেলা আ’লীগের সভাপতি এমপি এনামুল হক

প্রকাশিত: ১:৩৩ পিএম, ডিসেম্বর ৫, ২০২০
  • শেয়ার করুন

জিল্লুর রহমান, রাজশাহী-৪: বাগমারা উপজেলা আওয়ামী লীগের নব গঠিত কমিটির সভাপতি, বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক দলীয় নেতৃবৃন্দের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়েছেন।

শুক্রবার বিকেলে রাজশাহী শাহ মখদুম বিমান বন্দরে তাঁকে এই ফুলেল শুভেচ্ছা জানান দলীয় নেতৃবৃন্দ। গত ১৪ নভেম্বর অনুষ্ঠিত হয় বাগমারা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন।

উক্ত সম্মেলনে বিনা প্রতিদ্বন্দ্বীতায় দ্বিতীয় বারের মতো সভাপতি নির্বাচিত হয়েছেন ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি। (৫ ডিসেম্বর) বাগমারা উপজেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটির পরিচিতি সভা ও সংবর্ধনা অনুষ্ঠান। উক্ত অনুষ্ঠানে যোগ দিতে ঢাকা থেকে বাগমারায় আসছেন তিনি।

প্রিয় নেতার আগমন উপলক্ষে রাজশাহীর শাহ মখদুম বিমান বন্দরে শুভেচ্ছা জানাতে উপস্থিত হন আ’লীগ ও অংগ সহযোগী সংগঠনের শত শত নেতাকর্মী। দীর্ঘ সময় ধরে নব গঠিত কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হকের হাতে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন নেতৃবৃন্দ। রাজশাহীর শাহ মখদুম বিমান বন্দর থেকে প্রিয় নেতাকে সাথে নিয়ে বাগমারার উদ্দেশ্যে রওনা হয় সবাই।

এদিকে উপজেলা আ’লীগ সহ বিভিন্ন ইউনিয়ন, পৌরসভা, ব্যক্তি এবং সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এ সময় ইঞ্জিনিয়ার এনামুল হক এমপির পত্নী তহুরা হক, উপজেলা চেয়ারম্যান অনিল কুমার সরকার, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল সহ উপজেলা আ’লীগের নব-গঠিত কমিটির নেতৃবৃন্দ, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, যুবলীগ, যুব মহিলা লীগ, কৃষকলীগ, ছাত্রলীগ সহ অংগ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।