জননেত্রী শেখ হাসিনাকে ঘিরেই এদেশের মানুষের সকল স্বপ্নঃ উপমন্ত্রী শামীম

প্রকাশিত: ৯:০৩ পিএম, নভেম্বর ১০, ২০২০
  • শেয়ার করুন

পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, গণতন্ত্র একটি বিকাশমান প্রক্রিয়া। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে গণতন্ত্র বিকাশের শেখ হাসিনার হাতেই দেশের গণতন্ত্র ধারাবাহিকতা পেয়েছে। তিনি নুর হোসেনসহ গণতান্ত্রিক আন্দোলনে সকল শহীদের স্বপ্নপূরণে কাজ করছে। বাংলাদেশে গণতন্ত্র প্রতিষ্ঠার পথে তিনিই রেখে চলেছেন অগ্রণী ভূমিকা।

‘জননেত্রী শেখ হাসিনাকে ঘিরেই এদেশের মানুষের সকল স্বপ্ন। হাজারো প্রতিকূলতা কাটিয়ে কিভাবে একজন মানুষ স্রেফ জনগণকে আর দেশকে ভালোবেসে এগিয়ে যেতে পারে, সারা বিশ্বেই তার দৃষ্টান্ত বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা।’

মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবে শহীদ নুর হোসেন দিবস উপলক্ষে `জনতার প্রত্যাশা’ সংগঠন আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

সংগঠনের সভাপতি এমএ করিমের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, বিএমএ’র সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফী ও শহীদ নুর হোসেনের ভাই আলী হোসেন প্রমুখ।

তিনি আরও বলেন, জননেত্রী শেখ হাসিনা জনগণের প্রত্যাশা পূরণের লক্ষ্যেই কাজ করে যাচ্ছেন। পিতার পদাঙ্ক অনুসরণ করেই তার পথ চলা। উন্নয়নের সকল প্রচেষ্টাই জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা রচনা করার লক্ষ্যে সে কথা বার বার উচ্চারণ করেন জননেত্রী শেখ হাসিনা। তৃণমূল থেকে উঠে আসা ঐতিহ্যবাহী একটি দল আওয়ামী লীগ তার সকল গৌরব অক্ষুণ্ণ রেখে এগিয়ে চলেছে।