এমপি শিবলী সাদিকে’র নিজস্ব তহবিল হতে মন্দিরে নগদ অর্থ প্রদান

প্রকাশিত: ৭:৩১ পিএম, অক্টোবর ১৮, ২০২০
  • শেয়ার করুন

মো. জাকিরুল ইসলাম জাকির,দিনাজপুর-৬: দিনাজপুর-৬ আসনের নির্বাচনী উপজেলা বিরামপুরে শারদীয় দূর্গাপূজা উৎসব উপলক্ষে উপজেলা ও পৌর শহরের ২৫ টি মন্দিরের সভাপতি ও সম্পাদক এর হাতে নগদ অর্থ প্রদান করা হয়েছে।

দিনাজপুর-৬ আসনের মাননীয় সংসদ সদস্য ও সমাজকল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির অন্যতম সদস্য মো. শিবলী সাদিক এমপি’র নিজস্ব তহবিল হতে এই নগদ অর্থ প্রদান করা হয়।

আজ রবিবার (১৮ অক্টোবর) দুপুরে উপজেলা পরিষদের সন্মেলন কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পরিমল কুমার সরকারের সভাপতিত্বে, মাননীয় সংসদ সদস্য মো. শিবলী সাদিক অসুস্থ থাকায় তার পক্ষে এই অর্থ প্রদান করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. খাইরুল আলম রাজু ও পৌর মেয়র আলহাজ্ব লিয়াকত আলী সরকার টুটুল।

এ সময় উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান উম্মে কুলসুম বানু, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শ্রী নাড়ু গোপাল কুন্ডু, যুগ্ম সাধারণ সম্পাদক গোলজার হোসেন, সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক মাস্টার, উপজেলা পৃজা উদযাপন কমিটির সভাপতি অধ্যক্ষ শ্রী শিশির কুমার সরকার, সাধারন সম্পাদক শ্রী শান্ত কুমার কুন্ডু, উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন মন্দির কমিটির সভাপতি, সম্পাদকসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।