এমপি হাসানাত আবদুল্লাহ সুস্থ হয়ে বাসায় ফিরেছেন

প্রকাশিত: ৯:৩৫ পিএম, অক্টোবর ১৩, ২০২০
  • শেয়ার করুন

ঢাকার স্কয়ার হাসপাতালে দীর্ঘ ১৪ দিনের চিকিৎসায় সুস্থ হয়ে বাসায় ফিরেছেন বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি ও পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন পরিবীক্ষণ কমিটির আহ্বায়ক আবুল হাসানাত আবদুল্লাহ এমপি। গত সোমবার বিকালে তিনি সংসদ ভবন এলাকার সরকারি বাসায় ফেরেন।

বরিশাল মহানগর আওয়ামী লীগের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক অ্যাডভোকেট গোলাম সরোয়ার রাজিব জানান, রাজধানীতে সংসদ ভবনের সরকারি বাসায় অবস্থানকালে গত ২৯ সেপ্টেম্বর আবুল হাসানাত আবদুল্লাহর বুকে ব্যাথাসহ শ্বাসকষ্ট দেখা দেয়। তখন স্বজনরা তাকে পান্থপথের স্কয়ার হাসপাতালে ভর্তি করেন। সেখানে তাকে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে রাখা হয়। তার হৃদযন্ত্রে দুটি ব্লক ধরা পড়ে। পরে তার হৃদযন্ত্রে দুটি রিং বসানো হয়। সেখানে দীর্ঘ চিকিৎসায় হাসানাত আবদুল্লাহর শারীরিক অবস্থার উন্নতি হয়। ১৪ দিন পর গত সোমবার বিকালে তাকে সংসদ ভবনের সরকারি বাসায় নিয়ে যান তার স্বজনরা।

হাসানাত আবদুল্লাহর এপিএস (ব্যক্তিগত সহকারী) খাইরুল বাশার জানান, বরিশাল জেলা আওয়ামী লীগ সভাপতি আবুল হাসানাত আবদুল্লাহ এখন পুরোপুরি সুস্থ। তিনি কথা বলাসহ হাঁটা-চলা এবং খাওয়া-দাওয়া করতে পারছেন। তবে চিকিৎসকরা তাকে কিছুদিন বেডরেস্টে এবং চিন্তা মুক্ত থাকার পরামর্শ দিয়েছেন। তিনি সংসদ ভবনের সরকারি বাসায় সুস্থ-স্বাভাবিক আছেন বলে জানান তার ব্যক্তিগত সহকারী।

বরিশাল সদর উপজেলার চেয়ারম্যান সাইদুর রহমান রিন্টু বলেন, আবুল হাসানাত আবদুল্লাহ এমপি জেলা আওয়ামী লীগের সভাপতি হলেও তিনি বরিশাল আওয়ামী লীগের অভিভাবক। তার অসুস্থকালীন দলমত নির্বিশেষে সবাই তার জন্য দোয়া করেছেন। মানুষের ভালোবাসায় তিনি সুস্থ হয়ে বাসায় ফিরেছেন।