ভিক্ষুক মুক্ত করতে গরু,ছাগল, সেলাই মেশিন বিতরণ করলেন এমপি নূর মোহাম্মদ

প্রকাশিত: ১০:৪৯ এএম, অক্টোবর ৪, ২০২০
  • শেয়ার করুন

মোজাম্মেল হক, কিশোরগঞ্জ-২: ভিক্ষুক পুনর্বাসন ও বিকল্প কর্মসংস্থান কর্মসূচির আওতায় কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলায় প্রধানমন্ত্রীর তহবিল থেকে ভিক্ষুকদের মাঝে গরু, ছাগল ও সেলাই মেশিন বিতরণ করা হয়।

৩ অক্টোবর (শনিবার)কটিয়াদী উপজেলা প্রশাসন এর উদ্যোগে উপজেলা পরিষদ হলরুমে প্রধানমন্ত্রীর তহবিল থেকে ভিক্ষুকদের মাঝে গরু, ছাগল, সেলাই মেশিন বিতরণ করেন কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়ার) সংসদ সদস্য নূর মোহাম্মদ।

কটিয়াদী উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ আকতারুন নেছার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কটিয়াদী উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এ্যাড. দিলীপ কুমার ঘোষ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুল ওয়াহাব আইন উদ্দিন, উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ মোঃ তানভীর হাসান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রেজাউল করিম শিকদার, মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ রোকসানা আক্তার প্রমুখ।

অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোহাম্মদ মঈনুর রহমান মনির।

এ সময় বালিয়াডাংগী উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা জাহাঙ্গীর আলম, উপজেলা সমাজসেবা কর্মকর্তা ফিরোজ সরকার, উপজেলা কৃষি কর্মকর্তাসহ বালিয়াডাংগী উপজেলা প্রশাসনের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।