প্রধানমন্ত্রী উন্নত-সমৃদ্ধ দেশ গঠনের লক্ষ্য নিয়ে কাজ করছেনঃ হেলাল

প্রকাশিত: ৮:২৯ পিএম, সেপ্টেম্বর ২৪, ২০২০
  • শেয়ার করুন

ওমর ফারুক,নওগাঁ-০৬: নওগাঁর রাণীনগরে আজ বৃহস্পতিবার ২৪ শে সেপ্টেম্বর রাণীনগর উপজেলা আওয়ামী যুব লীগের উদ্যোগে রাণীনগর উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ সিরাজুল ইসলাম চাঁদের সভাপতিত্বে সাধারণ সম্পাদক এ কে এম সজল এর সঞ্চালনায় আগামী ১৭ই অক্টোবর নওগাঁ-০৬ আসনের উপ-নির্বাচন উপলক্ষে আওয়ামীলীগ দলীয় এমপি প্রার্থী আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন হেলাল কে বিজয়ী করা উপলক্ষে আজ বিকাল ৩ টায় রাণীনগর উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন,নওগাঁ-০৬( আত্রাই- রানীনগর) সংসদীয় আসনের আওয়ামী লীগের মনোনীত এমপি প্রার্থী আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন হেলাল।

তিনি বলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি দেশরত্ন শেখ হাসিনা উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ গঠন ও উন্নয়নের লক্ষ্য নিয়ে সামনের দিকে এগিয়ে যাচ্ছে।

তিনি আরও বলেন, শেখ হাসিনা বাংলাদেশে য়ে,অভূতপূর্ব উন্নয়ন করেছেন তা উন্নয়নের রোল মডেল হিসেবে বাংলাদেশের জনগন আজীবন স্মরণ করবে এবং তা চিরস্মরণীয় হয়ে থাকবে।

তিনি বলেন, আজকের যুবকেরাই আগামী দিনের ভবিষ্যৎ। দেশ গঠনে তাদের কে সামনের দিকে এগিয়ে যেতে হবে এবং অগ্রণী ভূমিকা পালন করতে হবে।বাংলাদেশ আওয়ামী লীগের মূল শক্তির অন্যতম শক্তি হল বাংলাদেশ আওয়ামী যুবলীগ। আ,লীগ মনোনিত এমপি প্রার্থী আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন হেলাল উপরোক্ত কথাগুলো বলেন।

এ সময় বর্ধিত সভায় উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন,রাণীনগর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোঃ আব্দুর রউফ দুলু,সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোঃ মফিজ উদ্দিন প্রামাণিক, রাণীনগর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোছাঃ ফরিদা পারভীন,নওগাঁ জেলা আওয়ামী যুবলীগের সভাপতি এ্যাডঃ মোঃ খোদাদাদ খান পিটু, সাধারণ সম্পাদক স্ত্রী বিমান কুমার রায়।

এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রাণীনগর উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম- সাধারণ সম্পাদক মোঃ মিল্টন খন্দকার, সাংগঠনিক সম্পাদক মোঃ জাকির হোসেন জয় সহ ৮টি ইউনিয়ন আওয়ামী যুব লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং বিভিন্ন স্তরের নেতাকর্মী।