এক ইঞ্চিও গ্যাসের অবৈধ সংযোগ থাকবে নাঃ প্রতিমন্ত্রী

প্রকাশিত: ৩:৫৯ পিএম, সেপ্টেম্বর ৯, ২০২০
  • শেয়ার করুন

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী এবং ঢাকা-১৯ আসনের সংসদ সদস্য ডা. এনামুর রহমান বলেছেন, সাভার ও আশুলিয়ায় যারা গ্যাসের অবৈধ সংযোগ দিয়েছে তাদের প্রত্যেককেই আইনের আওতায় আনা হবে। এ অঞ্চলে এক ইঞ্চিও গ্যাসের অবৈধ সংযোগ থাকবে না।

আজ বুধবার (০৯ সেপ্টেম্বর) দুপুরে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে ডা. এনামুর রহমান সরণী ও একটি রাস্তা উদ্বোধন শেষে প্রতিমন্ত্রী এ কথা বলেন।

ডা. এনামুর রহমান বলেন, ইতোমধ্যে গ্যাসের অবৈধ সংযোগ বিছিন্ন অভিযান চলছে। যারা অবৈধ সংযোগ দিয়ে টাকা হাতিয়ে নিয়েছে তাদের সবাইকে আইনের আওতায় আনা হবে। এছাড়াও গ্যাসের অবৈধ সংযোকারীদের বিরুদ্ধে সাভার ও আশুলিয়ায় থানায় বেশ কয়েকটি মামলা দায়ের করা হয়েছে ও বেশ কয়েকজনকে গ্রেফতার করা হয়েছে।

তিনি আরও বলেন, নারায়ণগঞ্জে গ্যাস বিস্ফোরণে হতাহতদের আর্থিক সহয়তা দেওয়া হয়েছে ও আহতের সুচিকিৎসা ব্যবস্থা করা হয়েছে এছাড়া বন্যায় ক্ষতিগ্রস্ত সব মানুষকে সাহায্য করা হচ্ছে।

সাভার পৌরসভার নিজস্ব অর্থায়নের ৩৫ লাখ টাকা ব্যয়ে রাস্তা ও সরণীর কাজ সম্পূর্ণ করা হয়। রাস্তাটি হাসপাতাল থেকে ডাক বাংলা পর্যন্ত নির্মিত হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন সাভার পৌরসভার মেয়র আব্দুল গণি, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মানিক মোল্ল্যা, ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ চৌধুরী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সায়েমুল হুদা প্রমুখ।