সমাজের নানা স্তরের মানুষদের সেবার আওতায় আনা হয়েছে: প্রতিমন্ত্রী খসরু

প্রকাশিত: ১:৫১ পিএম, আগস্ট ২২, ২০২০
  • শেয়ার করুন

সমাজকল্যাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরু এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতৃত্বে মুক্তিযোদ্ধাদের সম্মানী ভাতা চালু হয়েছে, সমাজের নানা স্তরের মানুষদের সেবার আওতায় আনা হয়েছে।

সমাজসেবা অধিদপ্তর থেকে বয়স্কদের বয়স্ক ভাতা, পঙ্গুত্ব ভাতা, বিধবা ভাতা, ৬টি জটিল রোগের জন্য এককালীন চিকিৎসা সহায়তা, ভিক্ষুকদের ভিক্ষুক পুনর্বাসন প্রকল্প বাংলাদেশের একটি মানুষের সমাজসেবা যেন গৃহহীন না থাকে তার জন্য গৃহ নির্মাণ, একটি মানুষের জন্য চিকিৎসার অভাব না থাকে তার জন্য প্রত্যেকটি ইউনিয়নে স্বাস্থ্য সেবা চালু করেছে ৬০ রকমের ঔষধ সেই গ্রাম থেকে দেওয়া হয় স্বাস্থ্য সেবার জন্য। সমাজসেবা অধিদপ্তরের মাধ্যমে অসহায় মানুষদের সেবা দিয়ে যাচ্ছে বর্তমান সরকার শেখ হাসিনা।

নেত্রকোনা জেলায় বাংলাদেশ জাতীয় সমাজকল্যাণ পরিষদ এর সমাজসেবা অধিদপ্তরের ইন্দন নিবন্ধনকৃত স্বেচ্ছাসেবী সংস্থার অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

নেত্রকোনা জেলা প্রেসক্লাবের (২১ আগস্ট) বিকাল ৪টায় নেত্রকোনার সমাজসেবা অধিদপ্তরের আয়োজনে নেত্রকোনা জেলা প্রশাসক কাজি মো: আব্দুর রহমানের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন উপ-পরিচালক আলাউদ্দিন, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার আলী আকবর মুন্সি, জেলা সমাজ কল্যাণ পরিষদের সহ-সভাপতি এস এম ফজলুল কাদের শাহজাহান, জেলা রেড ক্রিসেন্ট এর সেক্রেটারি গাজী মোজাম্মেল হোসেন টুকু, প্রবীণ হিতৈষী সংঘের সাধারণ সম্পাদক সাইদুর রহমান।