করোনা কালে আলহাজ্ব দিদারুল আলমের এমপির মানবসেবা

প্রকাশিত: ১০:০২ পিএম, আগস্ট ৫, ২০২০
  • শেয়ার করুন

সীতাকুণ্ড উপজেলা ও চট্টগ্রাম সিটি করপোরেশন ৯.১০ নং ওয়ার্ড নিয়ে ঘটিত চট্টগ্রাম -৪ আসন নির্বাচনী এলাকা। এ আসনে ১৭ জন মনোনয়ন প্রত্যাশী ছিলো। ১৭ জন থেকে ২য়বার আবারও নৌকার মনোনয়ন পান দিদারুল আলম এমপি।

দিদারুল আলম এমপি কে প্রশ্ন করলে তিনি বলেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে ১৭ জন থেকে বেঁচে আমার নির্বাচনী এলাকার জনগণের সেবা করার জন্য নৌকার প্রতিনিধি হিসেবে পাঠিয়েছে।

জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন কর্মকাণ্ড আমার নির্বাচনী এলাকায় দৃশ্যমান। করোনা মহামারি কারণে কর্মহীন মানুষের মাঝে সরকারের পাশাপাশি আমি এবং আমার পারিবারিক প্রতিষ্ঠান আলহাজ্ব মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন শুকনো খাদ্য সামগ্রী এবং নগদ অর্থ ও রান্না করা খাবার বিতরণ করেছি।

করোনা মহামারি কারণে অনেকে ঘর থেকে বের হয়নি। আমি ঘরের বাহিরে থেকে মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছি। আমি প্রতিদিন সকাল ১০ টা থেকে যতক্ষণ দর্শনার্থী বা উপকার ভোগী ও রাজনৈতিক নেতৃবৃন্দ থাকে ততক্ষণ আমি আমার বাড়ির রাজনৈতিক অফিসে অবস্থান করি।

আমি সব সময় মাদক,সন্ত্রাস,চাঁদাবাজ ও দূর্নীতি বিরুদ্ধে সোচ্চার। আমার নির্বাচনী এলাকায় এগুলো বিরুদ্ধে আমি শক্ত হাতে দমন করিতেছি।কিন্তু কিছু কিছু নেতার ছত্রছায়ায় তারা গোপনে এসব অনৈতিক কর্মকান্ড চালিয়ে যাচ্ছে। আমি আমার নির্বাচনী এলাকার জনগণকে সঙ্গে নিয়ে অনৈতিক কর্মকান্ডের বিরুদ্ধে অভিযান অব্যহত রাখবো। (ইনশাআল্লাহ)



সর্বশেষ খবর