সাহেদ-পাপিয়ার প্রশ্রয়দাতাদের হাত ভেঙে দিতে হবেঃ নানক

প্রকাশিত: ৯:৩২ পিএম, জুলাই ৩১, ২০২০
  • শেয়ার করুন

সাহেদ-পাপিয়ার আশ্রয়-প্রশ্রয়দাতাদের হাত ভেঙে দিতে, প্রয়োজনে আইনের আওতায় আনার দাবি জানালেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক।

তিনি বলেন, সাহেদ-পাপিয়ারা কীভাবে দলে ঢুকে পড়ে? নিশ্চয়ই কোনো ফাঁকফোকর আছে।

‘যে নেতার হাত ধরে ঢোকে সেই নেতার হাত ভেঙে দিতে হবে। শুধু সাহেদ-পাপিয়াদের হাত ভাঙলে চলবে না, তাদের যারা দরজা দিয়ে ঢুকায় তাদের হাত গুঁড়িয়ে দিয়ে শেখ হাসিনার আওয়ামী লীগকে রক্ষা করতে হবে।’

শুক্রবার (৩১ জুলাই) বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ের সামনে জাতীয় শ্রমিক লীগ আয়োজিত ঈদুল আজহা উপলক্ষে অসহায় মানুষের মাঝে ত্রাণসামগ্রী বিতরণের আগে তিনি এসব কথা বলেন।

জাতীয় শ্রমিক লীগের সভাপতি ফজলুল হক মন্টুর সভাপতিত্বে অনুষ্ঠানটি পরিচালনা করেন সাধারণ সম্পাদক কে এম আজম খসরু। প্রধান অতিথির বক্তব্যে জাহাঙ্গীর কবির নানক দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, কোনো হাইব্রিড যেন শ্রমিক লীগের আগামী কেন্দ্রীয় কমিটি ও মহানগর কমিটিতে ঢুকতে না পারে। এ ব্যাপারে সংগঠনের নেতাদের সতর্ক থাকার অনুরোধ জানান নানক।

নানক বলেন, আগামীকাল ঈদুল আজহা পালিত হবে। আমরা অত্যন্ত দুঃখ-ভারাক্রান্ত হৃদয় নিয়ে ঈদুল আজহা পালন করব। কারণ আগামীকাল থেকে শোকের মাস আগস্ট শুরু হবে। এই আগস্ট মাসে সকল কর্মসূচি সংক্ষিপ্ত করে, বন্যা কবলিত এলাকার মানুষের পাশে দাঁড়াতে হবে।

‘আগস্ট মাসের নামে কোনো চাঁদাবাজি কাউকে করতে দেয়া হবে না’ উল্লেখ করে তিনি আরও বলেন, বিষয়টি কঠিনভাবে খেয়াল রাখতে হবে। কেউ যেন কোনো চাঁদাবাজি না করতে পারে।