মানবতায় শেখ হাসিনা অতুলনীয়: উপমন্ত্রী শামীম

প্রকাশিত: ৭:২৬ পিএম, জুলাই ৩১, ২০২০
  • শেয়ার করুন

পানিসম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম এমপি বলেছেন, মানবতায় বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা অতুলনীয়। জননেত্রী শেখ হাসিনার সততা, দক্ষতা এবং যোগ্যতায় পৃথিবীতে অতুলনীয়। তার নেতৃত্বের গুণাবলির কারণেই তিনি আজ চতুর্থবারের মতো বাংলাদেশের প্রধানমন্ত্রী।

শুক্রবার সকালে মুন্সীগঞ্জের দিঘীরপাড় ও শরীয়তপুরের নড়িয়া উপজেলার চরাআত্রা ও নওপাড়া ইউনিয়নে নদী ভাঙ্গন ও বন্যা কবলিত এলাকা পরিদর্শন এবং নদী ভাঙ্গন ও বন্যার্তদের মাঝে আওয়ামী লীগ এবং উপমন্ত্রীর রত্নগর্ভা মায়ের নামে প্রতিষ্ঠিত বেগম আশ্রাফুন্নেছা ফাউন্ডেশনের পক্ষ থেকে ১৫৫টি পরিবারকে ৫ হাজার করে টাকা ও অসহায় ৪০০ জনের মাঝে শাড়ি-লুঙ্গি ও খাদ্যসামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী আরো বলেন, জননেত্রী শেখ হাসিনা মানবিকতায় বিশ্বসেরা প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সরকার সুখে-দুঃখে সব সময় সব মানুষের পাশে ছিল, আছে ও থাকবে। পদ্মার দূর্গম চরাঞ্চলে ভাঙনের খবর পেয়ে সাথে সাথে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। আর যাতে কেউ ক্ষতিগ্রস্ত না হয় সেভাবেই কাজ করা হচ্ছে।

এসময় তাঁর সঙ্গে ছিলেন, পানি উন্নয়ন বোর্ডের প্রধান প্রকৌশলী তোফায়েল আহমেদ, মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলা চেয়ারম্যান জগলুল হায়দার ভুতু হওলাদার, স্টামফোর্ড ইউনিভার্সিটি বাংলাদেশের মেম্বার বোর্ড অব ট্রাস্ট্রিজ ডিরেক্টারস আলহাজ্ব জাকির হোসেন মুন্সী, আওয়ামলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক জহির সিকদার, নড়িয়া উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাসানুজ্জামান খোকন, জেলা আওয়ামীলীগের সদস্য এনায়েত উল্যাহ মুন্সী, নওয়াপাড়া ইউপি চেয়ারম্যান রাশেদ আজগর সোহেল মুন্সী প্রমূখ।



সর্বশেষ খবর