করোনায় মৃত্যুবরণ করা মরদেহের সৎকারের কমিটিকে নওফেলের অনুদান

প্রকাশিত: ১১:১১ এএম, জুলাই ৩১, ২০২০
  • শেয়ার করুন

করোনা আক্রান্ত হয়ে বা করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করা মরদেহের দাফন ও সৎকারে কাজ করা সংগঠন গাউছিয়া কমিটিকে সুরক্ষা সামগ্রী ও নগদ অনুদান দিয়েছেন চট্টগ্রাম-৯ আসনের সংসদ সদস্য ও শিক্ষা উপ-মন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

বৃহস্পতিবার (৩০ জুলাই) চশমা হিলে শিক্ষা উপ-মন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলের সঙ্গে গাউছিয়া কমিটির নেতারা সাক্ষাৎকালে এসব সুরক্ষা সামগ্রী তাদের হাতে তুলে দেন।

ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এবং এবিএম মহিউদ্দিন চৌধুরী ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক বোরহানুল হাসান চৌধুরী সালেহীন এ.বি.এম মহিউদ্দিন চৌধুরী ফাউন্ডেশনের পক্ষ থেকে গাউসিয়া কমিটি বাংলাদেশকে দুই বক্স উন্নত মানের পিপিই এবং নগদ ১ লাখ টাকা অনুদান প্রদান করেন।

মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ করোনা ভাইরাসের কারণে সৃষ্ট সংকট সফল ভাবে মোকাবেলা করছে।

তিনি বলেন, গাউসিয়া কমিটি বাংলাদেশ দীর্ঘদিন ধরে মানব কল্যাণে কাজ করে যাচ্ছে। করোনা ভাইরাসের শুরু থেকে করোনা আক্রান্ত ও করোনা উপসর্গে সারাদেশে ৭২২ জন মৃত্যুবরণকারীর দাফন-সৎকার করে গাউসিয়া কমিটি বাংলাদেশ উজ্জ্বল মানবিক দৃষ্টান্ত স্থাপন করেছে।

এছাড়াও টেলি মেডিসিন সেবা, ফ্রি অ্যাম্বুল্যান্স সার্ভিস এবং ফ্রি অক্সিজেন সেবা প্রদান করায় গাউসিয়া কমিটিকে ধন্যবাদ জানান শিক্ষা উপ-মন্ত্রী।

এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশন প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. সেলিম আক্তার চৌধুরী, গাউসিয়া কমিটি বাংলাদেশের কেন্দ্রীয় চেয়ারম্যান পেয়ার মোহাম্মদ কমিশনার, যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট মোছাহেব উদ্দিন বখতিয়ার, মিডিয়া সেল এর প্রধান অধ্যক্ষ আবু তালেব বেলাল, সদস্য মুহাম্মদ এরশাদ খতিবী, করোনা রোগী সেবা ও দাফন-কাফন কর্মসূচির প্রধান মাওলানা মুহাম্মদ আব্দুল্লাহ, কর্মী মুহাম্মদ হাসান প্রমুখ।



সর্বশেষ খবর