দেশ ও জাতি একজন দক্ষ নারী নেত্রীকে হারালোঃ এমপি ইসরাফিল

প্রকাশিত: ৩:৪৬ পিএম, জুলাই ১০, ২০২০
  • শেয়ার করুন

ওমর ফারুক, নওগাঁ-০৬ (আত্রাই-রাণীনগর) প্রতিনিধিঃ-সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এডভোকেট সাহারা খাতুন এমপি’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন নওগাঁ-০৬(আত্রাই-রাণীনগর) এর স্থানীয় সংসদ সদস্য, শ্রম ও কর্মসংস্থান এবং পাট ও বস্ত্র মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির অন্যতম সদস্য ও নওগাঁ জেলা আওয়ামিলীগের যুগ্ম-সাধারন সম্পাদক মোঃ ইসরাফিল আলম এমপি এমপি।

এমপি ইসরাফিল আলম এডভোকেট সাহারা খাতুন এমপি’র মৃত্যুতে মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এমপি ইসরাফিল বলেন, সাহারা খাতুন আজীবন মানুষের অধিকার আদায়ের সংগ্রামে কাজ করে গেছেন এবং আওয়ামী লী‌গের দুঃসময়ে নেতাকর্মীদের পাশে থেকে আইনিসহ সব ধরনের সাহায্য-সহযোগিতা প্রদান করেছেন।

তিনি আরও বলেন, সততা ও ন্যায়-নিষ্ঠার সাথে বঙ্গবন্ধুর আদর্শ প্রতিষ্ঠায় তাঁর মৃত্যুতে দেশ ও জাতি একজন দক্ষ নারী নেত্রী হারালো।

সাহারা খাতুন ছাত্র জীবনেই রাজনীতিতে যুক্ত হন। তিনি ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য ছিলেন। তিনি বাংলাদেশ সরকারের প্রথম মহিলা স্বরাষ্ট্রমন্ত্রী, এবং ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী ছিলেন।

বাংলাদেশের প্রথম মহিলা স্বরাষ্ট্রমন্ত্রী এডভোকেট সাহারা খাতুন এমপি বাংলাদেশ সময় গতকাল বৃহস্পতিবার ০৯ জুলাই ২০২০ ইং দিবাগত রাত আনুমান ১১.৩০ মিনিটে থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।