লন্ডনে এমপি পাপনের সফল অস্ত্রোপচার

প্রকাশিত: ১১:৩৬ এএম, জুলাই ৯, ২০২০
  • শেয়ার করুন

আগেই জানা, ৮ জুলাই (বুধবার) তার প্রোস্টেটের অপারেশন হওয়ার কথা। সর্বশেষ খবর, গতকাল ঠিক অপারেশন হয়েছে নাজমুল হাসান পাপনের।

বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস আজ (বৃহস্পতিবার) জানিয়েছেন, বোর্ড সভাপতির অপারেশন সফল হয়েছে এবং তিনি ভাল আছেন।

জালাল আরও জানান, ‘বুধবার বাংলাদেশ সময় রাত সাড়ে ১১টার পর অপারেশন শেষ হয়েছে। লন্ডনে বিসিবি সভাপতির সঙ্গে অবস্থানরত বিসিবি পরিচালক ইসমাইল হায়দার মল্লিক আমাকে জানিয়েছেন, অপারেশন সফল হয়েছে এবং বিসিবি সভাপতি বর্তমানে সুস্থ আছেন।’

বিসিবি মিডিয়া কমিটি চেয়ারম্যান জালাল ইউনুস আরও জানিয়েছেন, বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে তার স্ত্রী ও এক মেয়ে আছেন। আর বোর্ড পরিচালক ইসমাইল হায়দার মল্লিকও তার সার্বক্ষণিক দেখভালের কাজ করছেন।

প্রসঙ্গতঃ নাজমুল হাসান পাপনের প্রোস্টেট (মূত্রাশয় ও মূত্রনালিতে) সমস্যা পুরোনো এবং তিনি বিভিন্ন সময় সিঙ্গাপুর ও ইংল্যান্ডে এর চিকিৎসাও করিয়েছেন। বেশিরভাগ সময়ই তিনি নিয়মিত দেশের বাইরে মেডিকেল চেকআপ করান।

তবে এবারের লন্ডন যাওয়াটা খানিক ভিন্ন। গতমাসের তৃতীয় সপ্তাহে নাজমুল হাসান ইংল্যান্ড গেছেন তার পুরোনো সমস্যার চিকিৎসা করাতে। মাঝে কদিন আগে ঢাকায় হঠাৎ গুঞ্জন ছড়িয়ে পড়ে, বিসিবি সভাপতি হঠাৎ গুরুতর অসুস্থ হয়ে ইংল্যান্ডে চিকিৎসাধীন।

আসলে সংসদ সদস্য নাজমুল হাসান পাপন ইংল্যান্ড গিয়ে তাদের করা নিয়ম মেনে দুই সপ্তাহ আইসোলেশনে থাকার পর প্রোস্টেট বিশেষজ্ঞ চিকিৎসককে দেখিয়েছেন। চিকিৎসকরা তাকে ৮ জুলাই অপারেশনের তারিখ দিয়েছেন।