এমপি ইসরাফিলের মায়ের রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল

প্রকাশিত: ৯:০২ পিএম, জুলাই ৫, ২০২০
  • শেয়ার করুন

ওমর ফারুক, নওগাঁ-০৬ (আত্রাই-রাণীনগর) প্রতিনিধিঃ- এর সফল সংসদ সদস্য ও নওগাঁ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, আত্রাই রাণীনগর এর অবিসংবাদিত নেতা মোঃ ইসরাফিল আলম এমপি’র “রত্নগর্ভা” মা এসেদা রহমানের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

ঢাকা উত্তর মহানগর জাতীয় শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ তোফাজ্জল হোসেন তোফার আয়োজনে আজ বাদ যোহর উপজেলার মদিনাতুল উলুম মাদ্রাসা ও এতিম খানায় এই দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

মরহুমার রুহের মাগফেরাত কামনায় অনুষ্ঠিত দোয়া ও মিলাদ মাহফিল পরিচালনা করেন আত্রাই উপজেলা ওলামা পরিষদের সভাপতি আলহাজ্ব মাওলানা মোঃ আমিনুল ইসলাম।

দোয়ার আগে মরহুমার ব্যাপারে স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন,দৈনিক করতোয়ার সাংবাদিক মোঃ মুজাহিদ খান।

এছাড়াও উক্ত দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন আত্রাই উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ এবাদুর রহমান এবাদ, আত্রাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও আত্রাই উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি শেখ মোঃ হাফিজুল ইসলাম,

উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক চৌধুরী গোলাম মোস্তফা বাদল, দপ্তর সম্পাদক জুয়েল, আত্রাই থানার অফিসার ইনচার্জ মোঃ মোসলেম উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য মোঃ মাজেদুর রহমান মাজেদ, সাংবাদিক আব্দুল মজিদ মল্লুকি, প্রভাষক রুহুল, মোঃ ওমর ফারুক প্রমুখ।