সর্বশেষ সংবাদ

২২ দিন পর করোনামুক্ত হলেন এমপি রণজিৎ রায়

প্রকাশিত: ৯:২০ পিএম, জুন ৩০, ২০২০
  • শেয়ার করুন

যশোর-৪ (অভয়নগর-বাঘারপাড়া) আসনের সংসদ সদস্য রণজিৎ কুমার রায় করোনা মুক্ত হয়েছেন। আক্রান্তের ২২ দিন পর সুস্থ হলেন তিনি।

মঙ্গলবার (৩০ জুন) বিকেলে তৃতীয় দফায় নমুনা পরীক্ষা করলে তার ফলাফল নেগেটিভ আসে বলে জানিয়েছেন রনজিৎ কুমার রায়ের এপিএস তপন কুমার বিশ্বাস।

তপন কুমার বিশ্বাস বলেন, যশোর সম্মিলিত সামরিক হাসপাতালের (সিএমএইচ) আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন স্যার (রণজিৎ রায়) সুস্থ হয়ে উঠেছেন। চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী আগামীকাল বুধবারই (১ জুলাই) সিএমএইচ থেকে রিলিজের পর তাকে বাসায় নেওয়া হবে।

তিনি আরও জানান, গত ৮ জুন যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জিনোম সেন্টারে নমুনা পরীক্ষায় করোনা শনাক্ত হয় রণজিৎ রায়ের। সেই রাতেই তাকে সিএমএইচে ভর্তি করা হয়। মঙ্গলবার (৩০ জুন) তৃতীয় দফায় সিএমএইচের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় তার করোনা নেগেটিভ আসে।

এর আগে, গত ১৭ জুন যবিপ্রবি জিনোম সেন্টারে নমুনা পরীক্ষা করে রনজিৎ রায়ের বড় ছেলে বাঘারপাড়া উপজেলা যুবলীগের আহ্বায়ক রাজিব রায় (৩৫), পুত্রবধু ঋষিতা রায় (২৭) ও তাদের একমাত্র ছেলে নিলম রায়ের (৩) করোনা শনাক্ত হয়। তবে, নিজ বাসায় আইসোলেশনে থেকেই গত ২৫ জুন দ্বিতীয় দফায় নমুনা পরীক্ষা করে ওই ৩ জনেরই ফলাফল নেগেটিভ আসে।