ফোন কল পেয়ে অসহায় পরিবারের মাঝে খাদ্যসামগ্রী পাঠালেন এমপি শিমুল

প্রকাশিত: ১০:০৩ এএম, জুন ২১, ২০২০
  • শেয়ার করুন

ফোন কল পেয়ে ঢাকার মিরপুরে বসবাসরত নাটোরের ৩০ পরিবারকে খাদ্য সহায়তা দিলেন নাটোর-২ (সদর ও নলডাঙ্গা) আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল।

শনিবার (২০ জুন) দুপুরের পর এমপি শিমুলের নির্দেশ পেয়ে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা নাটোর সদর এলাকাসহ নলডাঙ্গা উপজেলার পিপরুল গ্রামের ওই ৩০ পরিবারের জন্য খাদ্যসামগ্রী প্যাকেটজাত করে ঢাকার মিরপুরের ঠিকানায় পাঠিয়ে দেন।

নাটোর জেলা আওয়ামী লীগের উপ দপ্তর সম্পাদক ও এমপি শিমুলের ব্যক্তিগত সহকারী প্রভাষক মো. আকরামুল ইসলাম গণমাধ্যমকে জানান, শনিবার সকালের দিকে জনৈক শিপন নামে এক ব্যক্তি ঢাকায় অবস্থানরত শফিকুল ইসলাম শিমুল এমপির মোবাইল নম্বরে ফোন করে বলেন, তারা ৩০ পরিবার মিরপুরে বসবাস করেন। বর্তমানে তারা খুব কষ্টে এবং অভুক্ত অবস্থায় রয়েছেন।

ওই ফোন কল পাওয়ার পর পরই এমপি মহোদয় নির্দেশ দেন পরিবারগুলোর জন্য নাটোর থেকে খাদ্যসামগ্রী পাঠানোর জন্য। এমপি শিমুলের নির্দেশ পেয়ে ওই ৩০ পরিবারের প্রতিজনের জন্য ১০ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি মসুর ডাল ও ১ কেজি সয়াবিন তেল প্যাকেট করে ঢাকাগামী বনলতা পরিবহন নামে একটি বাসে ঢাকায় পাঠিয়ে দেওয়া হয়। সেখান থেকে ফোন কল দেওয়া শিপন তা সংগ্রহ করে যথাস্থানে পৌঁছে দেবেন বলে জানান তিনি।