ওয়ার্কার্স পার্টির সব নেতাকর্মীকে মানুষের জন্য কাজ করতে হবেঃ বাদশা

প্রকাশিত: ১০:১১ পিএম, জুন ৬, ২০২০
  • শেয়ার করুন

করোনা মহামারীর সংকটকালে ওয়ার্কার্স পার্টির নেতাকর্মীকে মানুষের পাশে থাকার জন্য আবারও নির্দেশনা দিয়েছেন রাজশাহী-২ আসনের সংসদ সদস্য ও দলটির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা এমপি।

শনিবার (০৬ জুন) রাজশাহীতে পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও যশোর জেলার সম্পাদকমণ্ডলীর সদস্য কমরেড মোস্তাফিজুর রহমান কাবুলের শোকসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

কেন্দ্রীয় কর্মসূচির অংশহিসেবে বেলা ১১টায় রাজশাহীর ভুবনমোহন পার্ক শহীদ মিনারে অনুষ্ঠানের আয়োজন করে মহানগর ওয়ার্কার্স পার্টি।

ফজলে হোসেন বাদশা বলেন, কমরেড মোস্তাফিজুর রহমান কাবুল জীবনের শেষ দিন পর্যন্ত ওয়ার্কার্স পার্টির সঙ্গে ছিলেন। তার মতো নেতাকে হারিয়ে পার্টির মানবমুক্তির সংগ্রাম ক্ষতিগ্রস্ত হয়েছে।

তিনি বলেন, কাবুল সব সময় মানুষের জন্য কাজ করেছেন। তার মতো পার্টির সব নেতাকর্মীকে মানুষের জন্য কাজ করতে হবে। করোনার এই সংকটকালেও পার্টির নেতাকর্মীদের মানুষের পাশে থাকতে হবে। তবে এ সময় সবাইকে স্বাস্থ্যবিধিও মেনে চলতে হবে।

শারীরিক দূরত্ব বজায় রেখে অনুষ্ঠিত এ শোকসভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- নগর ওয়ার্কার্স পার্টির সভাপতি লিয়াকত আলী লিকু, সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামাণিক দেবু, সম্পাদকমণ্ডলীর সদস্য এন্তাজুল হক বাবু, সিরাজুর রহমান খান, আবুল কালাম আজাদ, আবদুল মতিন প্রমুখ।