সর্বশেষ সংবাদ

করোনা ভাইরাস মোকাবেলায় এমপি শাহনেওয়াজ মিলাদ গাজী

প্রকাশিত: ১:৪৩ এএম, মে ২৮, ২০২০
  • শেয়ার করুন

সম্প্রতি মানবিক কাজের মাধ্যমে আলোচনায় এসেছে তাঁর নামও। যেখানে অনেক রাজনীতিবিদকেই এসময় পাওয়া যাচ্ছে না সেখানে তিনি যোগ্য বাবার যোগ্য সন্তান এর পরিচয় দিচ্ছেন।

তিনি নিজেই খাবার নিয়ে পৌঁছে দিচ্ছেন অভাবীদের বাড়ি বাড়ি। গরিব-অসহায় এবং নিম্নবিত্তদের ঘরে খাবারসহ সহায়তা সামগ্রী পৌঁছে দেয়ার এমন মহান কাজ অব্যাহত রাখার কথা জানালেন এ রাজনৈতিক ব্যক্তিত্ব।

একেবারে তৃণমূলে সার্বিক পরিস্থিতির কথা তুলে ধরে তিনি জানালেন, এলাকার মানুষকে ভালো রাখার জন্য, বিশেষ করে করোনার কারণে ক্ষতিগ্রস্তদের জন্য দিন-রাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।

তিনি বলেন, বাংলাদেশে করোনা রোগি সনাক্ত হওয়ার পরপরই গত ১০ মার্চ থেকে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়ার আহ্বান জানান এমপি মিলাদ গাজী।

এবার হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও রেল মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ এমপি তার ব্যক্তিগত অর্থায়নে ডাক্তার ও স্বাস্থ্য কর্মীদের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতে হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে “ডাক্তার চেম্বার বুথ” এর উদ্বোধন করা করেছেন।

মঙ্গলবার (১২মে) দুপুর ১২টায় নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাঙ্গণে এমপি মিলাদ গাজী “ডাক্তার চেম্বার বুথ” এর উদ্বোধন করেন।

এসময় সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ এমপি বলেন, করোনা ভাইরাসের এই মহামারীর মধ্যে ডাক্তাররা প্রথম সারির যুদ্ধা, তাই বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডাক্তারের সুরক্ষা নিশ্চিত করতে কাজ করে যাচ্ছেন।

ডাক্তারদের নিরাপত্তার কথা চিন্তা করে আমি আমার ব্যক্তিগত অর্থায়নে ডাক্তার চেম্বার বুথ স্থাপনের উদ্যোগ গ্রহণ করেছিলাম,সেটার বাস্তবায়নও হয়েছে।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল হক চৌধুরী সেলিম, নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত কুমার পাল, নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান, নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডাক্তার আব্দুস সামাদ, নবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমদাদুর রহমান মুকুল, যুগ্ম সাধারণ সম্পাদক কাজী ওবায়দুল কাদের হেলাল, সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমেদ মিলুসহ আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

প্রতিদিন সকাল ১০-টা থেকে ১২টা পর্যন্ত এই ডাক্তার চেম্বার বুথ দ্বারা চিকিৎসা সেবা দেয়া হবে বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

এর আগে স্বাস্থ্য সামগ্রী বিতরণের পাশাপাশি জরুরি সেবাদানে নবীগঞ্জ ও বাহুবলে দুইটি মাইক্রোবাস দেন। যা এম্বুলেন্স হিসেবে ব্যবহার হচ্ছে।