মৃত্যু জীবন কে জিজ্ঞেস করে তোমাকে সবাই ভালবেসে জড়িয়ে রাখতে চায়

প্রকাশিত: ৭:৪৫ পিএম, মে ২৩, ২০২০
  • শেয়ার করুন

ওমর ফারুক, নওগাঁ-০৬ (আত্রাই-রাণীনগর) প্রতিনিধিঃ নওগাঁ-০৬(আত্রাই-রাণীনগর) এর স্থানীয় সংসদ সদস্য ও নওগাঁ জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ ইসরাফিল আলম এমপি আজ তার ফেসবুক আইডি স্ট্যাটাসে

উল্লেখ করে লিখেছেন- মৃত্যু জীবন কে জিজ্ঞেস করে,তোমাকে সবাই ভালবেসে জড়িয়ে রাখতে চায় আর আমার কাছ থেকে সবাই দূরে থাকতে আপ্রাণ চেষ্টা করে কারণ কি? জীবন উত্তরে বলল-আমি বহুরূপী হতে পারি, সাজিয়ে গুছিয়ে মিথ্যে কাহিনী দিয়ে মানুষকে প্রলুব্ধ করতে পারি- তাই আমার ভালোবাসার মানুষের অভাব হয় না।

তিনি বলেন- আর তুমি অনিত্য ,তুমি এক কথা ও কাজের উপর দৃঢ় প্রতিজ্ঞ- অনড়,তাই সবাই তোমাকে স্পর্শ করতে ও ভয় পায়। তাই নীতি, অঙ্গীকার, সত্য, সৌন্দর্যের ও প্রতিজ্ঞার প্রতি অনুগত এবং যত্নশীল মানুষরা সমাজে বন্ধুহীন হয়,নিঃসঙ্গ হয় এবং সাধারণ মানুষের কাছে অপ্রিয় হয়।

এমপি ইসরাফিল আরও বলেন- তবু ও ওই মানুষগুলো তাদের জীবনের সকল না পাওয়ার, বঞ্চনার, উপেক্ষার, অবমূল্যায়নের অগ্নিকুণ্ডকে বুকে লালন করে আর মানুষের জন্য, সমাজের জন্য, পৃথিবীর জন্য, সকলের জন্য ও ভবিষ্যৎ প্রজন্মের জন্য আপন মনে কাজ করে যায়। সকলের কল্যাণ ও মঙ্গল কামনার নিজের কক্ষপথ থেকে বিচ্যুত হয় না। খোদা হাফেজ।