এটা মহামারী, উৎসবের সময় না: এমপি শিবলী সাদিক

প্রকাশিত: ১০:০৯ এএম, মে ২৩, ২০২০
  • শেয়ার করুন

মো. জাকিরুল ইসলাম জাকির, দিনাজপুর-৬ প্রতিনিধি: করোনাভাইরাসের মতো মহামারী সামনে রেখে কোনো উৎসব পালন হতে পারে না বলে মন্তব্য করেছেন দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য ও সমাজকল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির অন্যতম সদস্য মো. শিবলী সাদিক এমপি।

তিনি বলেন, প্রাণঘাতী এ ভাইরাসের হাত থেকে আমাদের বাঁচতে হলে ঈদ উৎসব বর্জন করতে হবে। ঈদ উৎসবের চেয়ে জরুরি জীবন রক্ষা করা। জীবন রক্ষা করতে হলে ঈদ মার্কেট হাটবাজার ও বাইরে ঘোরাফেরা বন্ধ করতে হবে।

শুক্রবার (২২ মে) বেলা ১১টায় দিনাজপুরের বিরামপুর উপজেলার পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে সামাজিক দুরত্ব বজায় রেখে পৌর শহরের ৯টি ওয়ার্ডের দরিদ্র, অসহায় ও নিম্ন আয়ের ১’হাজার ৩’শ পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদানকালে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, দয়া করে নিজের অবস্থান থেকে কেউ বের হবেন না। জীবনে অনেক ঈদ আসবে। তখন এসব করা যাবে। প্রতিটি মানুষের জীবন গুরুত্বপূর্ণ। এমন কিছু করবেন না, যাতে এই উৎসব জীবনের শেষ উৎসব হয়।

খাদ্য সহায়তা প্রদানকালে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক খাইরুল আলম রাজু, পৌর মেয়র আলহাজ্ব লিয়াকত আলী সরকার টুটুল, উপজেলা আ.লীগের সহ-সভাপতি নাড়ু গোপাল কুন্ডু, ৯টি ওয়ার্ডের পৌর কাউন্সিলরবৃন্দ, অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক আরমান আলীসহ উপজেলা আ.লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।