এমপি এনামুল হকের পক্ষে সহস্রাধিক পরিবারের মাঝে ঈদের উপহার সামগ্রী বিতরণ

প্রকাশিত: ৮:৫৬ পিএম, মে ২২, ২০২০
  • শেয়ার করুন

রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য এনামুল হকের পক্ষে উপজেলার গনিপুর ইউনিয়নের সহস্রাধিক পরিবারের মাঝে ঈদের উপহার সামগর বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২২ মে) সকাল ১১ টায় ইউনিয়নের চকমহব্বতপুর উচ্চ বিদ্যালয় মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে ঈদের সামগ্রী উপহার বিতরণ করা হয়।

দেশে চলমান করোনা পরিস্থিতিতে চরম খাদ্য সংকটে পড়েছে দুস্থ ও নিম্ন আয়ের মানুষ। সে সকল মানুষের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে লাচ্ছা, সেমাই, চিনি ও আতপচাল প্রদান করা হয়।

স্থানীয় সংসদ সদস্য এনামুল হকের পক্ষে গণিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি এসএম এনামুল হক ইউনিয়নের সহস্রাধিক পরিবারের মাঝে এই ঈদ উপহার প্রাদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজ, সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, শ্রীপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক ও সাংসদের প্রেসসচিব প্রভাষক জিল্লুর রহমান, গনিপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি আবুল কালাম আজাদ, সহ-সভাপতি ইসাহাক আলী, সাংগঠনিক সম্পাদক সানোয়ার হোসেন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক মাস্টার মোজাম্মেল হক, বাসুপাড়া ইউনিয়ন আ’লীগের প্রচার সম্পাদক জয়নাল আবেদীনসহ প্রমুখ।