শিক্ষার্থীদের ঘরে বসেই পড়ালেখা করতে হবেঃ এমপি ইসরাফিল

প্রকাশিত: ৭:৫৭ পিএম, মে ২২, ২০২০
  • শেয়ার করুন

ওমর ফারুক, নওগাঁ-০৬ (আত্রাই-রাণীনগর) প্রতিনিধিঃ-নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) এর সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক ইসরাফিল আলম বলেছেন, আজকের শিশুরা আগামী দিনের ভবিষ্যৎ। করোনা ভাইরাসের কারণে শিশুরাও ঘরে বন্দি রয়েছে। ঘরে বসেই ঈদের আনন্দ উপভোগ করতে পারে সেই জন্য আমার পক্ষ থেকে শিশুদের জন্য সামান্য এই ঈদ উপহার দিলাম।

‘আশা রাখি শিশু ও তাদের পরিবার এই ঈদ উপহার পেয়ে উপকৃত হবেন। শিশুরা দীর্ঘদিন যাবত শিক্ষা প্রতিষ্ঠান থেকে বিচ্ছিন্ন। তবে শিশুরা যেন এই সংকটময় সময়ে বাহিরে বের না হয়ে ঘরে বসেই মনযোগ দিয়ে পড়ালেখা করে সেই দিকে প্রত্যক অভিভাবকদের নজর রাখতে হবে।’

নওগাঁর রাণীনগরে মাদার কেয়ার স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীদের মাঝে ঈদ উপহার বিতরন অনুষ্ঠানে প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ও প্রধান অতিথি হিসেবে তিনি শিক্ষার্থী ও অভিভাবকদের উদ্দেশ্যে এই উপদেশমূলক কথাগুলো বলেন। করা হয়েছে।

শুক্রবার দুপুরে উপজেলার মাদার কেয়ার স্কুল এন্ড কলেজ প্রাঙ্গনে সাংসদের নিজস্ব অর্থায়নে ও ইসরাফিল আলম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে শতাধিক শিক্ষার্থীদের মাঝে ঈদ সামগ্রী হিসেবে লাচ্ছা, দুধ, আতপ চাল ও চিনি বিতরন করা হয়।

এছাড়াও উপস্থিত ছিলেন মাদার কেয়ার স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ এমএম খালেকুজ্জামান, প্রতিষ্ঠানের শিক্ষক, কর্মচারী প্রমুখ