দেশের মানুষের জন্য অক্লান্ত পরিশ্রম করছেন শেখ হাসিনা

প্রকাশিত: ৭:৪৭ পিএম, মে ১৬, ২০২০
  • শেয়ার করুন

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেছেন, করোনা ভাইরাসের কারণে পুরো পৃথিবী এখন অসহায়। আমেরিকার মতো উন্নত একটি দেশ এই পরিস্থিতি সামাল দিতে হিমশিম খাচ্ছে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সময়োপযোগী পদক্ষেপের কারণে বাংলাদেশে মৃ’ত্যুর হার কম। আমেরিকায় যেখানে এই পর্যন্ত মারা গেছে প্রায় ৮৬ হাজার মানুষ। সেখানে আমাদের দেশে মারা গেছে ২৯৮ জন।

শনিবার (১৬ মে) সকালে মিরসরাই বালিকা উচ্চ বিদ্যালয় মিলনায়তনে করোনা প্রাদুর্ভাবে কর্মহীন হতদরিদ্র মানুষের মাঝে খাদ্য সহায়তা প্রদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

এসময় মোশাররফ আরো বলেন, দেশের মানুষের জন্য বঙ্গবন্ধু কন্যা দিনরাত কাজ করে যাচ্ছেন, ভিডিও কনফারেন্সের মাধ্যমে সবাইকে দিক নির্দেশনা দিচ্ছেন। অক্লান্ত পরিশ্রম করছেন।

তিনি বলেন, মিরসরাইয়ে সরকারি ত্রাণের পাশাপাশি আওয়ামী লীগ নেতারাও ব্যক্তিগতভাবে ত্রাণ সহায়তা দিয়ে যাচ্ছেন। পুলিশ ভাইয়েরা অক্লান্ত পরিশ্রম করছেন।

‘আমি ব্যক্তিগভাবে দুই ধাপে ১২ হাজার পরিবারের মাঝে খাদ্য সহায়তা দিয়েছি। তৃতীয় ধাপেও দেয়ার চিন্তা ভাবনা রয়েছে।‘

এছাড়াও উপজেলা আওয়ামী লীগের সার্বিক তত্বাবধানে বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, আওয়ামী লীগ সভাপতি, সম্পাদকের মাধ্যমে বাড়ি বাড়ি এই খাদ্য সামগ্রী পৌছে দেয়া হবে বলে জানান এই রাজনীতিক।