মে দিবসে ৬৩০০ শ্রমিককে খাদ্য সহায়তা দিলেন এমপি শেখ তন্ময়

প্রকাশিত: ৬:৩১ পিএম, মে ১, ২০২০
  • শেয়ার করুন

আন্তর্জাতিক শ্রমিক দিবসে বাগেরহাট সদর উপজেলার ২১টি শ্রমিক সংগঠনের ৬৩০০ শ্রমিককে খাদ্য সহায়তা দিয়েছেন বঙ্গবন্ধু পরিবারের তৃতীয় প্রজন্ম ও বাগেরহাট-২ (সদর ও কচুয়া) আসনের এমপি শেখ সারহান নাসের তন্ময়।

প্রধানমন্ত্রীর পাঠানো উপহার ও এমপি শেখ তন্ময়ের ব্যক্তিগত তহবিল থেকে এসব শ্রকিদের এক সপ্তাহের খাদ্য সহায়তা প্রদান করা হয়।

আজ শুক্রবার (০১ মে) বেলা ১১টায় বাগেরহাট পৌরসভা থেকে আনুষ্ঠানিকভাবে শ্রমিক সংগঠনের প্রতিনিধিদের কাছে এসব খাদ্য সহায়তা তুলে দেন বাগেরহাটের জেলা প্রশাসক মো. মামুনুর রশিদ।

এ সময় পুলিশ সুপার পংকজ চন্দ্র রায়, বাগেরহাটের পৌর মেয়র খান হাবিবুর রহমান, প্যানেল মেয়র তালুকদার আব্দুল বাকী, জেলা আওয়ামী লীগ নেতা ফিরোজুল ইসলাম, সদর উপজেলা চেয়ারম্যান সরদার নাসির উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান খান রেজাউল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক আনুষ্ঠানিকভাবে এ খাদ্য সামগ্রী তুলে দেয়ার পর দুপুর পর্যন্ত শ্রমিকলীগের সভাপতি রেজাউর রহমান মন্টু বিভিন্ন শ্রমিক সংগঠনের হাতে এ সামগ্রী পৌঁছে দেন।

এ প্রসঙ্গে বাগেরহাট জেলা শ্রমিক লীগের সভাপতি রেজাউর রহমান মন্টুর সাথে কথা হলে তিনি বলেন, ১ মে শ্রমিকদের জন্য গৌরবময় দিন। প্রতিবছর শ্রমিকদের এই বিশেষ দিনটি জাকজমকপূর্ণভাবে বাগেরহাটে পালন হতো। কিন্ত এবার করোনাভাইরাসের কারণে তা করা হয়নি। বিশেষ এই দিনে শ্রমিকদের জীবন জীবিকা যখন থেমে রয়েছে সেই মুহূর্তে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাগেরহাট সদর আসনের এমপি শেখ তন্ময় বাগেরহাট জেলার ৬ হাজার ৩শ শ্রমিককে খাদ্য সহায়তা দিয়েছেন। এ খাদ্য সামগ্রী পেয়ে তাদের পরিবার পরিজন নিয়ে কিছুদিন চলতে পারবে।