বিত্তশালী-ব্যবসায়ীরা অসহায় মানুষের পাশে দাঁড়ানঃ হুইপ ইকবালুর রহিম

প্রকাশিত: ১০:৩০ পিএম, এপ্রিল ২৭, ২০২০
  • শেয়ার করুন

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম বলেছেন, ত্রাণের জন্য কাউকে চাঁদা দেবেন না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবার ঘরে ঘরে খাদ্য পৌঁছে দেবেন। বিত্তশালী ও ব্যবসায়ীরা অসহায় মানুষের পাশে দাঁড়ান।

তিনি বলেন, আমাদের কাছে অভিযোগ আসছে ভয়ভীতি দেখিয়ে ত্রাণের জন্য মোটা অঙ্কের চাঁদা আদায় করা হচ্ছে। কেউ এমন করলে ছাড় দেয়া হবে না। দেশে খাদ্য ঘাটতি নেই। পর্যাপ্ত খাদ্য মজুত রয়েছে। দেশে যতদিন করোনা সঙ্কট থাকবে ততদিন খাদ্যসামগ্রী ঘরে ঘরে পৌঁছে দেয়া হবে।

সোমবার (২৭ এপ্রিল) দিনাজপুর সদর উপজেলার ১০ ইউনিয়নের দরিদ্রদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণের সময় এসব কথা বলেন তিনি।

ইকবালুর রহিম বলেন, রমজান মাস রহমতের মাস। করোনাভাইরাস থেকে রক্ষা পেতে আল্লাহর কাছে বেশি বেশি প্রার্থনা করুন। আল্লাহর রহমতে করোনাভাইরাসমুক্ত হবে দেশ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা মোকাবিলায় নিরলসভাবে কাজ করে যাচ্ছেন; জনপ্রতিনিধি ও প্রশাসনকে নির্দেশনা দিচ্ছেন।

একই দিন দিনাজপুর সদর উপজেলা পরিষদ মিলনায়তনে সদর উপজেলা প্রশাসনের আয়োজনে করোনাবিষয়ক সচেতনতায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাগফুরুল হাসান আব্বাসীর সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ইমদাদ সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন আরা জোস্না, শহর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রায়হান কবীর সোহাগ ও সাধারণ সম্পাদক খালেকুজ্জামান রাজু।