পুরো নারায়ণগঞ্জকে দ্রুত লকডাউন করার আহ্বান শামীম ওসমানের

প্রকাশিত: ৮:০৮ পিএম, এপ্রিল ৫, ২০২০
  • শেয়ার করুন

করোনাভাইরাসের সংক্রমণ রোধে পুরো নারায়ণগঞ্জকে লকডাউনের আওতায় আনার জন্য সংশ্লিষ্ট প্রশাসনের প্রতি আহ্বান জানিয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান।

আজ রবিবার (৫ এপ্রিল) দুপুরে তিনি এ আহবান জানিয়েছেন।

এ ব্যাপারে সাংবাদিকদের শামীম ওসমান বলেন, নারায়ণগঞ্জে ক্রমশ করোনাভাইরাস ছড়িয়ে পড়ার আগেই এটাকে রোধ করতে হবে। তাই আমি প্রশাসনকে অনুরোধ করবো যত দ্রুত সম্ভব পুরো নারায়ণগঞ্জকে লকডাউনের আওতায় আনুন। সেই সঙ্গে প্রশাসনকে এও আহ্বান জানাবো ‘লকডাউন’ মানে ‘লকডাউন’। এর কোনো ব্যত্যয় ঘটতে দেয়া যাবে না। কাউকে যেন ঘর থেকে বের হতে না দেয়া হয়। আমাদের আওয়ামী লীগের শত শত নেতাকর্মী, স্বেচ্ছাসেবী, সামাজিক কর্মকাণ্ডে নিয়োজিতরা সক্রিয় আছেন। যে কেউ ফোন করলে আমরা তাদের বাড়িতে খাবার পৌঁছে দিব।

তিনি আরও বলেন, এ সময়ে আমাদের কঠোর হওয়া ছাড়া কোনো উপায় নেই। বার বার প্রশাসন মাইকিং করে সচেতনতা বৃদ্ধির জন্য অক্লান্ত পরিশ্রম করার পরও দেখতে পাচ্ছি অনেকে বাইরে বের হচ্ছে। অনেক এলাকায়ও লোকজন জড়ো হয়। অনতিবিলম্বে প্রশাসনকে বলবো কোনো দিক না তাকিয়ে আপনারা কঠোর হন। এখন বড় বিষয় পুরো জাতিকে রক্ষা করা। এজন্য যত কঠোর হওয়া প্রয়োজন আপনারা হন। আমরা আপনাদের পাশে আছি।

প্রসঙ্গত, নারায়ণগঞ্জে নতুন করে ছয়জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছে। এরই মধ্যে এ জেলায় দুজন মৃত্যুবরণ করেছেন।