দিনমজুর-খেটে খাওয়া মানুষের খাদ্য সহায়তা দেওয়া অব্যাহত থাকবেঃ শাহজাহান কামাল

প্রকাশিত: ৩:০০ পিএম, মার্চ ৩১, ২০২০
  • শেয়ার করুন

সাবেক বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী এবং লক্ষ্মীপুর-৩ আসনের এমপি আলহাজ্ব একে এম শাহজাহান কামাল বলেছেন, বিশ্বব্যাপি ছড়িয়ে পড়া করোনা ভাইরাস মোকাবেলায় বাংলাদেশ সরকার ব্যাপক প্রস্ততি নিয়েছে। ইতিমধ্যে দিনমজুর ও খেটে খাওয়ার মানুষের জন্য খাদ্য সহায়তা দেওয়া হচ্ছে যা অব্যাহত থাকবে।

আজ মঙ্গলবার (৩১ মার্চ) নিজ বাসভবণে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

এসময় একে এম শাহজাহান কামাল আরও বলেন, আমার ব্যাক্তিগত পক্ষ থেকে লক্ষ্মীপুরের কর্মরত চিকিৎসক, ফায়ার সার্ভিস, পুলিশ প্রশাসন, সাংবাদিকসহ বিভিন্ন পেশার মানুষের দায়িত্ব পালনের সহযোগী হিসেবে ব্যাক্তিগত সুরক্ষা পোশাক প্রদান করেছি। পাশাপাশি জনসাধারণের জন্য হ্যান্ডওয়াশ, মাক্স বিতরন করা হয়েছে।

তিনি বলেন, লক্ষ্মীপুরে খেটে খাওয়া মানুষ, দিনমজুর ও অসহায়দের জন্য খাবার সামগ্রী বিতরন করা হচ্ছে। আমার এপিএস বায়েজীদ ভূঁইয়া দিন রাত মানুষের পাশে এসব সামগ্রী তুলে দিচ্ছে। আমি আমার সামর্থের মধ্যে যতটুকু সম্ভব লক্ষ্মীপুরের মানুষের জন্য কাজ করে যাবো লক্ষ্মীপুরের চিকিৎসকের জন্য বিভিন্ন উপকরণ সংকট নিরসন ও ত্রাণ সামগ্রী বরাদ্দ বৃদ্ধির জন্য দূর্যোগ ব্যবস্থা ও ত্রাণ মন্ত্রনালয় এবং স্বাস্থ্য মন্ত্রনালয়ে যোগাযোগ করা হয়েছে।

‘লক্ষ্মীপুরের জেলা প্রশাসক ও পুলিশ সুপারের সাথে সার্বক্ষনিক যোগাযোগ করে যাচ্ছি। লক্ষ্মীপুরের মানুষ যেন ঘরের বাইরে না এসে বাড়িতে অবস্থান করেন সেই জন্য সকলের প্রতি আহবান জানাই। পাশাপাশি সরকারের নির্দেশনা বাস্তবায়নে সকল পেশার লোকদের এগিয়ে আসবে এমন প্রত্যাশা করছেন বলে জানান শাজাহান কামাল।’