নিজে পরিষ্কার থাকুন, অন্যকে পরিষ্কার থাকতে উৎসাহী করুনঃ এমপি আবু জাহির

প্রকাশিত: ১০:৩০ এএম, মার্চ ৩০, ২০২০
  • শেয়ার করুন

করোনাভাইরাসের সংকটময় পরিস্থিতিতে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন হবিগঞ্জ-৩ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. আবু জাহির।

এসময় সংসদ সদস্য আবু জাহির বলেন, সবাই ঘরে থাকুন, নিরাপদ জীবনযাপন করুন। নিজে পরিষ্কার থাকুন, অন্যকে পরিষ্কার থাকতে উৎসাহী করুন। অন্তত ২০ সেকেন্ড ভালো করে হাত ধুয়ে করোনামুক্ত থাকুন।

গতকাল রবিবার (২৯ মার্চ) বিকেল থেকে রাত পর্যন্ত শায়েস্তাগঞ্জ পৌরসভা ও শায়েস্তাগঞ্জ উপজেলার বিভিন্ন বাড়ি বাড়ি গিয়ে চার শতাধিক দরিদ্র মানুষের হাতে খাবার তুলে দেন তিনি।

এ সময় শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, উপজেলা নির্বাহী অফিসার সুমী আক্তার, শায়েস্তাগঞ্জ পৌরসভার মেয়র ছালেক মিয়া ও উপজেলা ভাইস চেয়ারম্যান গাজীউর রহমান ইমরান। খাদ্যসামগ্রীর প্রতি প্যাকেটে চাল, সয়াবিন তেল, ডাল ও আলুসহ কয়েক প্রকার পণ্য রয়েছে।

এদিকে গত কয়েকদিন ধরে সামাজিক দূরত্ব নিশ্চিতে শায়েস্তাগঞ্জ উপজেলা, শায়েস্তাগঞ্জ পৌরসভাসহ বিভিন্ন স্থানে ক্যাম্পেইন করেছেন সংসদ সদস্য। এ সময় বিদেশফেরতদের এবং একই সঙ্গে তাদের সংস্পর্শে যারা গেছেন তাদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিতে সহযোগিতা করেছেন তিনি।