কর্মহীন-সুবিধাবঞ্চিতদের ঘরে ঘরে গিয়ে খাদ্যসামগ্রী দিলেন এমপি বাবলা

প্রকাশিত: ৬:১৯ পিএম, মার্চ ২৯, ২০২০
  • শেয়ার করুন

করোনাভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া সুবিধাবঞ্চিতদের ঘরে ঘরে গিয়ে চাল, আলু, মসুর ডাল, সাবান ও মাস্ক বিতরণ করেছেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও ঢাকা-৪ আসনের সংসদ সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা।

আজ রবিবার (২৯ মার্চ) বেলা ১১টার দিকে নিজ নির্বাচনী এলাকার কদমতলী থানার ৫৮ নং ওয়ার্ডের ওয়াসা এলাকায় সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে ব্যক্তিগত উদ্যোগে তিনি এ খাদ্যসামগ্রী বিতরণ করেন।

এই সময় তার সঙ্গে ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম সাংগঠনিক সম্পাদক সাংবাদিক সুজন দে, যুগ্ম প্রচার সম্পাদক ও কদমতলী থানার সাধারণ সম্পাদক শেখ মাসুক রহমান, জাপার কেন্দ্রীয় নেতা মো. মনিরুজ্জামান, স্থানীয় জাপা নেতা হোসেন মিয়া, ফয়েজ আহমেদ, ডি কে সমির, মো. জুয়েল ওসমান, বাবুল হোসেন মিন্টু, স্বেচ্ছাসেবক পার্টির নেতা মো. রনি, লিটন আলী, শ্রমিক পার্টির আঞ্জু বেগম, আলমগীর হোসেন, হায়দার আলী, মো. স্বাধীন, মো. আদু ইসলাম।

এছাড়া রোববার বেলা ১১টার পর থেকে জাতীয় পার্টির নেতাকর্মীরা চারটি টিমে বিভক্ত হয়ে কদমতলী থানার ৫৮, ৫৯, ৫২ ও ৫৩ নং ওয়ার্ডের সাত শতাধিক বাড়িতে গিয়ে ঢাকা-৪ আসনের এমপি সৈয়দ আবু হোসেন বাবলার পক্ষ থেকে তিন কেজি করে চাল, এক কেজি মসুর ডাল, এক কেজি আলু, দুটি সাবান ও একটি করে মাস্ক প্রতিটি সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে বিতরণ করেন। এই সময় জাতীয় পার্টির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে এমপি আবু হোসেন বাবলা সকাল ১০টার দিকে ৫৮ নং ওয়ার্ডের ১ নং সড়ক থেকে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের পক্ষ থেকে জীবণুনাশক প্রতিষেধক ছিটানোর কর্মসূচি উদ্বোধন করেন।

এছাড়া এদিন সকাল থেকে শ্যামপুর থানার সুবিধাবঞ্চিতদের মাঝেও খাদ্যসামগ্রী বিতরণ করেন সৈয়দ আবু হোসেন।