চলমান সংকটের মুহূর্তে যে যার অবস্থান থেকে হাত বাড়িয়ে দেয়া দরকারঃ এমপি দুর্জয়

প্রকাশিত: ৭:৫১ পিএম, মার্চ ২৮, ২০২০
  • শেয়ার করুন

করোনাভাইরাস প্রতিরোধে মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক এ এম নাঈমুর রহমান দুর্জয় তার নিজস্ব তহবিল থেকে ডাক্তার, নার্স, প্রশাসনের কর্মকর্তা এবং সাংবাদিকদের জন্য পিপিই (ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী) বিতরণ করেছেন।

এসময় এ এম নাঈমুর রহমান দুর্জয় বলেছেন, করোনাভাইরাস এখন জাতীয় সংকট। এই সংকট মুহূর্তে যে যার অবস্থান থেকে হাত বাড়িয়ে দেয়া দরকার। এই দায়বদ্ধতা থেকেই পুলিশ প্রশাসন, উপজেলা প্রশাসন ও স্থানীয় সাংবাদিকদের মাঝে পিপিই, গ্লাভস, মাস্ক বিতরণ করা হয়েছে। কারন এই দুর্যোগে তারা মানুষের সেবায় নিয়োজিত রয়েছেন। তাদের সুরক্ষা প্রয়োজন।

তিনি জানান, প্রথম দফায় তার নির্বাচনী এলাকায় দুই শতাধিক পিপিই, সাত হাজার মাস্ক এবং সাত হাজার গ্লাভস বিতরণ করেছেন।

প্রসঙ্গত, আজ শনিবার (২৮ মার্চ) দুপুরে দুর্জয়ের নির্বাচনী এলাকা দৌলতপুর, ঘিওর ও শিবালয় উপজেলায় এই পিপিই, গ্লাভস ও মাস্ক বিতরণ করা হয়। এ সময় দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের মাঝেও বিপুল পরিমাণ গ্লাভস ও মাস্ক বিতরণ করা হয়।

সংসদ সদস্যের পক্ষ থেকে দেয়া এসব সুরক্ষা সরঞ্জাম স্ব স্ব উপজেলা নির্বাহী কর্মকর্তা, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তারা গ্রহণ করেন।

নাঈমুর রহমান দুর্জয়ের পক্ষে এ সময় জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান টিপু, জেলা পরিষদ সদস্য মো. আবুল বাসার, জেলা যুবলীগ নেতা মনিরুল ইসরাম মনি, জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক এ এম আকাশ ও জেলা ছাত্রলীগ নেতা তাপস সাহা উপস্থিত ছিলেন।

এছাড়াও মানিকগঞ্জের শিবালয় উপজেলার নেহালপুর, জমদুয়ারা, তেওতাসহ কয়েকটি এলাকায় সংসদ সদস্য এ এম নাঈমুর রহমান দুর্জয়ের পক্ষ থেকে ৫ শতাধিক দরিদ্র পরিবারর মাঝে মাস্ক, সাবান, গ্লাভস বিতরণ করেন উপজেলা কৃষক লীগ আহ্বায়ক অশিউর রহমান সিকো।